রবিবার, মে ১৯, ২০২৪

অপু বিশ্বাস আমাকে ব্যবহার করেছে, জানালেন ফারজানা মুন্নী

নিজের ইচ্ছায় ওই ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এসব বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন মুন্নী। এ সময় তাপসও উপস্থিত ছিলেন

by ঢাকাবার্তা ডেস্ক
অপু বিশ্বাস আমাকে ব্যবহার করেছে, জানালেন ফারজানা মুন্নী

বিনোদন ডেস্ক।।

গেল নভেম্বর থেকে আলোচনায় রয়েছেন গান বাংলা চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হাসান তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলী। অভিযোগ উঠে তারা দু’জন প্রেম করছেন। অভিযোগটি করেছিলেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী। শুরুতে তিনি বিষয়টি নিয়ে বুবলীর বিরুদ্ধে অবস্থান নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেন। এর একটি অডিও রেকর্ডও ফাঁস হয়। তাপসের সঙ্গে গোপন প্রেমের খবর ফেসবুকে জানিয়েছিলেন ফারজানা মুন্নী। যদিও কিছু সময় পর তা মুছে ফেলে দোষ চাপান হ্যাকারের ঘাড়ে। গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে জানান, তিনি ওই ফেসবুক স্ট্যাটাস দেননি। হ্যাকার দিয়েছেন। ঘটনার এক মাস পর মুন্নী জানালেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়নি।

 

নিজের ইচ্ছায় ওই ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এসব বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন মুন্নী। এ সময় তাপসও উপস্থিত ছিলেন। ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে প্রশ্ন করা হলে মুন্নী বলেন, প্রতিটা মানুষের ভেতর একটা শিশু বাস করে। কখনও কখনও ওই শিশুটা শিশুসুলভ কাজ করে ফেলে। আমার সাথে তাপসের বিয়ের ১২ বছর। কিন্তু আমাদের ১৫ বছরের সম্পর্ক। এই ১৫ বছরে একটা ভুল মানুষ করতেই পারে।

 

তিনি আরও বলেন, তাপস আর আমি চেষ্টা করছি মিউজিক ইন্ডাস্ট্রি চেঞ্জ করার। বাংলাদেশের গানকে সারা বিশ্বে নিয়ে যাবার। আসলে এ জন্য আমরা অনেক স্ট্রাগল করে এখানে আসছি। এই জার্নিতে আমাদের কোনো সমস্যা হয়নি। মিউজিক ইন্ডাস্ট্রির সবাই আমরা ফ্যামিলি। গানবাংলায় (টেলিভিশন চ্যানেল) যে ওরা আসে, আমরা সারারাত আড্ডা দিচ্ছি। প্রতি রাতে ডিনার করছি। আমার নিজের ফ্যামিলির সঙ্গে যতটা না সময় কাটাই, তার চেয়ে বেশি মিউজিশিয়ানদের সাথে সময় কাটাই। মুন্নী জানান, এতদিন সবকিছু ঠিকঠাক ছিল। যখন ‘খেলা হবে’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন, তারপর থেকে সমস্যার শুরু। কারণ, এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন বুবলী। যখন ‘খেলা হবে’ সিনেমার ঘোষণা দিলাম, তখন চারপাশ থেকে আমাকে নেগেটিভ একটা ভাইব দেওয়া শুরু করল বুবলী সম্পর্কিত নানা ব্যাপারে। আমি যখন তার সাথে সরাসরি কথা বলেছিলাম, তখন কিন্তু আমি ওরকম কিছু বুঝিনি। তারপর যখন আমাকে এত নেগেটিভ কিছু দেওয়া হলো। আমার মাথায় এসব ঢুকল, তখন জিনিসগুলো আমি নিয়েছিলাম। আমি সত্যি কথা বলতে পছন্দ করি। মাথায় ঢোকার পর ও (বুবলী) যখন গানবাংলায় রেগুলোর আসা শুরু করল, তখন সবার কথায় প্রভাবিত হয়ে ওকে একটু সন্দেহ করেছিলাম। একদিন ওরা স্ক্রিপ্ট পড়ছিল, তখন হিট অব দ্য মোমেন্টে আমি একটা ভুল করে ফেলেছি। সেই ভুলটা হচ্ছে, একটা ফেসবুক স্ট্যাটাস দিয়েছিলাম। সেটা ১৪ মিনিট ছিল। তারপর আমি বুঝতে পারলাম, আমার মতো মানুষের এ ধরনের কাজ করাটা ঠিক হয় নাই।

পরে আমি নিজেই হ্যাক হওয়ার কথা জানিয়েছিলাম। তারপরও আমি মেন্টালি ডিস্টার্ব ছিলাম। ওই ঘটনার পর অপু বিশ্বাসের সঙ্গে মুন্নীর একটি কল রেকর্ড ফাঁস হয়। যেটি ছিল সম্পাদনা করা। অর্থাৎ সেটিতে কেবল মুন্নীর কথাগুলোই ছিল। অপু বিশ্বাসের কথা কেটে দেওয়া হয়েছিল। এ প্রসঙ্গে মুন্নী বলেন, স্ট্যাটাস নামানোর পরপর যার (অপু বিশ্বাস) সাথে আমার কনভারসেশন হয়েছে, তার সাথে কোনোদিন দেখা হয়নি। কোনো একটা কনসার্টে দেখা হয়েছিল, জাস্ট ফোর টু ফাইভ মিনিটস। তিনি যোগ করেন, হঠাৎ অপু বিশ্বাসের নম্বর থেকে আমার মোবাইল ফোনে কল আসে রাত ৩টা- সাড়ে ৩টার দিকে। সেদিন আমি একটু ডিস্টার্ব ছিলাম। আমি ফোনটা ধরেছি। ও আমাকে সালাম দিলো। তারপর বলল, আমি তো এ রকম একটা জিনিস দেখেছি। তখন বুবলী তার লাইফে কী কী করেছে—সেটা জানাল। ওদের সম্পর্কে এত ডিটেইল জানতাম না। আমি মেন্টালি ডিস্টার্ব হওয়ায় ওই মোমেন্টটাকে সুন্দরভাবে ইনক্যাশ করেছে। মানে ও আমাকে রাইট মোমেন্টে রাইট কোয়েশ্চেনগুলো করেছে। আমিও উত্তর দিয়েছি। তুমি দেখেছ (উপস্থাপককে) কল রেকর্ডটা এডিটেড। ও আমাকে যে কথাগুলো বলেছে, আমি সেটার উত্তর দিয়েছি। আমি এটা কখনও বুঝতে পারিনি যে, অপু এটা রেকর্ড করবে। মেয়েরা মেয়েদের সাথে তো অনেক কথাই বলতে পারে। মুন্নী জানান, শাকিব খানের সঙ্গে সম্পর্ক ঠিক করার জন্য তাকে ব্যবহার করছেন অপু বিশ্বাস। এটা অনৈতিক বলে মনে করেন তিনি।

 

আরও পড়ুন: শাকিবের ‘তুফান’ আসছে ঈদুল আজহায়

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net