শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

অমিতাভ বচ্চন খেলার জন্য আক্রমণের শিকার

তিনি নাকি খেলা দেখলে ভারত কখনও জেতেনি! নিজের মুখেই একথা স্বীকার করে বেজায় বিপাকে পড়েছেন তিনি

by ঢাকাবার্তা ডেস্ক
অমিতাভ বচ্চন খেলার জন্য আক্রমণের শিকার

বিনোদন ডেস্ক।।

বিশ্বকাপের ফাইনাল ম্যাচের দুইদিন আগে থেকেই এক্স হ্যান্ডেলে ট্রেন্ডিং অমিতাভ বচ্চন। তিনি নাকি খেলা দেখলে ভারত কখনও জেতেনি! নিজের মুখেই একথা স্বীকার করে বেজায় বিপাকে পড়েছেন তিনি। ফাইনাল ম্যাচের আগের রাতেও বার্তা গিয়েছে তার কাছে। যেন তিনি ফাইনাল ম্যাচ না দেখেন।  ফাইনালে ভারতের ব্যর্থতার পর সেই রোষ যেন আরও দ্বিগুণ বেড়ে গেছে।

‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চ থেকেই ভারতকে বিশেষ শুভেচ্ছাবার্তা  পাঠান অমিতাভ বচ্চন। যে ভিডিও ভাইরাল হতেই নেটপাড়া ‘অপয়া’ বলে আক্রমণ করে ম্যাচ না দেখার হুঁশিয়ারি দিয়েছিল তাকে অনেকেই। তার মাঝেই অমিতাভ টুইট করে বলেছিলেন, এখনও ভাবছি যাব কি না! কারণ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের থেকে বিগ বিকে গোল্ড কার্ড পাঠানো হয়েছিল। তবে রোববার গ্যালারিতে তাকে দেখা যায়নি। এদিন মেগা ফাইনালের আগে সাবেক ক্রিকেটার ওয়াসিম জাফরও অভিষেক বচ্চনকে বলেন, তোমার আজকে একটাই দায়িত্ব ভাই…।

এবার ভারত অজি বাহিনীর কাছে হারার পর সেই রোষ আরও বাড়ল। ভারত হারার পর এক ইঙ্গিতপূর্ণ টুইট করেন অমিতাভ। এক্স হ্যান্ডেলে লেখেন, কিছু তো হল না! এরপরই ধারাবাহিকভাবে আক্রমণাত্মক টুইটের বন্যা বয়ে যায় নেটপাড়ায়। একজন মন্তব্য করেছেন, ভারত তো আপনার জন্যই হারল। আবার কেউ বললেন, বিশ্বকাপ হারার সব দায় আপনার! এমন মন্তব্যের পর অবশ্য মুখ খোলেননি তিনি।

 

আরও পড়ুন: মান্নাতে শাহরুখের সঙ্গে ডেভিড বেকহ্যাম

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net