শুক্রবার, মে ২৪, ২০২৪

আইপিএলে আজ পাঞ্জাবের বিপক্ষে পন্তের ‘দ্বিতীয়’ অভিষেক

আইপিএলে আজ মুখোমুখি হয়েছে পাঞ্জাব কিংস ও দিল্লি ক্যাপিটালস। ম্যাচে দিল্লির অধিনায়কের দায়িত্ব পালন করেছেন পন্ত।

by ঢাকাবার্তা ডেস্ক
আইপিএলে আজ পাঞ্জাবের বিপক্ষে পন্তের ‘দ্বিতীয়’ অভিষেক

খেলা ডেস্ক।।

শিরোনাম দেখে চমকে ওঠার কথা! ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ঋষভ পন্তের অভিষেক হয়েছিল ২০১৬ সালে। তবে দ্বিতীয় অভিষেক কিভাবে? এই রহস্যের সমাধান দিয়েছে একটি সড়ক দুর্ঘটনা। যে দুর্ঘটনায় বেঁচে ফেরা পন্ত আবার ক্রিকেট ব্যাট হাতে মাঠে নেমে যেন নতুন করে অভিষেকের স্বাদ পেলেন।

আইপিএলে আজ মুখোমুখি হয়েছে পাঞ্জাব কিংস ও দিল্লি ক্যাপিটালস। ম্যাচে দিল্লির অধিনায়কের দায়িত্ব পালন করেছেন পন্ত। দেড় বছর পর মাঠে নামা এই ক্রিকেটারকে করতালিতে স্বাগত জানিয়েছে দিল্লি ক্যাপিটালস তো বটেই, প্রতিপক্ষ পাঞ্জাব কিংসের সমর্থকেরাও।  প্রায় দেড় বছর পর মাঠে নামা পন্ত টসের সময় নিজের অবস্থার ব্যাখ্যা করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে ওঠেন। ভারতের অন্যতম সেরা এই ক্রিকেটার বলেন, ‘এটা আমার জন্য আবেগপ্রবণ মুহুর্ত। খেলাটা উপভোগ করতে চাই। এর বেশি কিছু ভাবছি না।’

ম্যাচে ৪ নম্বরে ব্যাটিংয়ে নেমে ১৩ বলে ১৮ রান করেছেন পন্ত। হার্শাল প্যাটেলের বলে আউট হওয়ার আগে ২টি চার মেরেছেন এই বাঁহাতি। তার দল দিল্লিও ম্যাচে সুবিধাজনক অবস্থানে নেই। উল্লেখ্য, ২০২২ সালের ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনায় প্রাণহানির শঙ্কায় পড়েছিলেন পন্ত। প্রাণে বেঁচে গেলেও একটা পর্যায়ে মনে হয়েছিল পা কেটে ফেলতে হবে। তবে সব শঙ্কা আর অনিশ্চয়তা কাটিয়ে পন্ত আবারও খেলার মাঠে। ২০২৩ সালের আসরের পুরোটাই মাঠের বাইরে কাটিয়েছেন পন্ত।

আরও পড়ুন: চেন্নাই সুপার কিংসকে জিতিয়ে ম্যাচসেরা মোস্তাফিজ

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net