শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

আওয়ামী লীগের ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশে আসছেন নেতাকর্মীরা

সমাবেশের একেবারেই সামনে অবস্থান নিয়েছেন যুব মহিলা লীগের নেতাকর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণের অধীন বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে সমাবেশে আসছেন সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও।

by ঢাকাবার্তা ডেস্ক
আওয়ামী লীগের ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশে আসছেন নেতাকর্মীরা

রাজনীতি ডেস্ক।।

বিএনপির কালো পতাকা মিছিলের বিপরীতে ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশ করছে আওয়ামী লীগের। শনিবার (২৭ জানুয়ারি) বিকালে বঙ্গবন্ধু এভিনিউতে এই সমাবেশে  দলে দলে আসছেন দলটির নেতাকর্মীরা। সাড়ে ৩টায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হবে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার দুপুর থেকেই ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসতে থাকেন। এ সময় তারা নানা ধরনের স্লোগান দেন। এরইমধ্যে সমাবেশে আসা নেতাকর্মীদে স্লোগানে মুখোরিত হয়ে উঠছে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের চারপাশের এলাকা। সমাবেশ মঞ্চ থেকে বক্তব্য রাখছেন নগর ও কেন্দ্রীয় নেতারা।

সমাবেশের একেবারেই সামনে অবস্থান নিয়েছেন যুব মহিলা লীগের নেতাকর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণের অধীন বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে সমাবেশে আসছেন সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও। তাদের কণ্ঠেও শোনা গেছে বিএনপিবিরোধী ও আওয়ামী লীগের পক্ষের স্লোগান।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net