শনিবার, জুলাই ১৩, ২০২৪

আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোয়াজ্জেনের মৃত্যু

দুদিন আগে তিনি ওই গ্রামের মৃধা বাড়ির পাঞ্জেগানা মসজিদে মোয়াজ্জেনের চাকরি নেন

by ঢাকাবার্তা ডেস্ক
আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোয়াজ্জেনের মৃত্যু

ঢাকাবার্তা ডেস্ক।।

পটুয়াখালীর বাউফলে মসজিদের মাইকে আজান দিতে গিয়ে বনি আমিন (২২) নামের এক মোয়াজ্জেনের মৃত্যু হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) উপজেলার সূর্যমণি ইউনিয়নের গোয়ালিয়াবাঘা গ্রামে এই ঘটনা ঘটে। বনি আমিন ধুলিয়া ইউনিয়নের চর চাঁদকাঠি গ্রামের খালেক মেলকারের ছেলে।

মুয়াজ্জেন হিসেবে যোগদানের পর রোববারই প্রথম ওই মসজিদে আসরের নামাজের আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারান বনি আমিন।

জানা গেছে, সদ্য কোরআনে হাফেজ হয়ে চাকরি খুঁজছিলেন বনি আমিন। দুদিন আগে তিনি ওই গ্রামের মৃধা বাড়ির পাঞ্জেগানা মসজিদে মোয়াজ্জেনের চাকরি নেন। রোববার তিনি চাকরিতে প্রথম যোগদান করে আসরের নামাজের আজান দিতে যান। মাইকের সুইচ চাপ দিতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যান।

কিছুক্ষণ পর এক মহিলা মসজিদের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ জানালা দিয়ে মেঝেতে বনি আমিনকে পড়ে থাকতে দেখে চিৎকার দেন। পরে বাড়ির লোকজন এসে বনি আমিনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

বনি আমিনের চাচা সুলতান মেলকার বলেন, আমার ভাতিজা রোববার প্রথম ওই মসজিদে মোয়াজ্জেনের হিসেবে যোগদান করেছে। আর প্রথম দিনই পৃথিবী ছেড়ে চলে গেছে। এটা কোনোভাবেই মেনে নিতে পারছি না। তিন ভাইয়ের মধ্যে বনি আমিন সবার ছোট।

সূর্যমণি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু বলেন, খুবই হৃদয় বিদারক ঘটনা। সদ্য হাফেজ হওয়া বনি আমিনের এমন মৃত্যুতে সবাই হতবাক হয়েছেন।

বাউফল থানার এসআই আশরাফুল আলম বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

আরও পড়ুনঃ আমাদের সম্পর্ক বাংলাদেশের জনগণের সঙ্গে, কোনো দলের সঙ্গে নয়: ভারত

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net