বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

আনারের মেয়েকে ডেকেছে কলকাতার সিআইডি

by ঢাকাবার্তা
মুমতারিন ফেরদৌস ডরিন

স্টাফ রিপোর্টার ।। 

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিনকে ডেকেছে কলকাতার সিআইডি। ডিএনএ নমুনার জন্যই মূলত তাকে ডাকা হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাতে এই তথ্য নিশ্চিত করেছেন আনারের ব্যক্তিগত সহকারী আবদুর রউফ। তিনি বলেন, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দলও মুমতারিনের সঙ্গে কলকাতায় যাবে। ডরিনের ভারতের ভিসা রয়েছে। পুলিশের ওই কর্মকর্তাদের জিও (সরকারি আদেশ) হলেই তাঁরা কলকাতায় যাবেন।

বাবা-মায়ের সঙ্গে মুমতারিন ফেরদৌস ডরিন

বাবা-মায়ের সঙ্গে মুমতারিন ফেরদৌস ডরিন

এদিকে ডিবির দায়িত্বশীল একটি সূত্র বৃহস্পতিবার রাতে জানিয়েছে, ডরিন ডিএনএ নমুনা দিতে ভারতে যাবেন। কলকাতার সিআইডি বিষয়টি তাদের জানিয়েছে।

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার গত ১২ মে দর্শনা সীমান্ত হয়ে কলকাতায় যান। পরদিন ১৩ মে কলকাতার একটি ফ্ল্যাটে খুন হন তিনি।

মুমতারিন ফেরদৌস ডরিন

মুমতারিন ফেরদৌস ডরিন

আনোয়ারুল আজীম আনার খুন হওয়া ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে উদ্ধার হওয়া কয়েক টুকরা মাংস ডিএনএ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এই টুকরাগুলো তাঁর লাশের খণ্ডিত অংশ কি না, তা নিশ্চিত হতে কলকাতায় যাচ্ছেন আনোয়ারুল আজিম আনার কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন।

এ ঘটনায় বাংলাদেশ ও ভারতে এখন পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাংলাদেশে গ্রেপ্তার পাঁচজনের মধ্যে চারজনই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net