শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

ইরানে অন্য রকম জয়া, সাড়া ফেলেছেন নেট দুনিয়ায়

তাঁর অভিনীত ‘ফেরেশতে’ সিনেমা দিয়ে শুরু হয়েছে উৎসব। আয়োজনের পঞ্চম দিনে ইরানে ভিন্ন লুকের ছবিতে ধরা দিলেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

by ঢাকাবার্তা ডেস্ক
ইরানে অন্য রকম জয়া, সাড়া ফেলেছেন নেট দুনিয়ায়

বিনোদন ডেস্ক।।

ইরানের ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে গত বৃহস্পতিবার। এবারের আয়োজনে অংশ নিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তাঁর অভিনীত ‘ফেরেশতে’ সিনেমা দিয়ে শুরু হয়েছে উৎসব। আয়োজনের পঞ্চম দিনে ইরানে ভিন্ন লুকের ছবিতে ধরা দিলেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। ফেরেশতে’ দেখতে দর্শকদের দীর্ঘ সারি ছিল। সেই দীর্ঘ লাইনের ছবি ফেসবুকে পোস্ট করেছেন জয়া আহসান।

সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন অভিনেত্রী জয়া আহসান। সিনেমা নিয়ে সাংবাদিকদের নানা প্রশ্নের জবার দিচ্ছেন তিনি। সাংবাদিকদের চোখে ভিন্নভাবে ধরা দিয়েছে সিনেমাটি।

ফজর চলচ্চিত্র উৎসবে ‘ফেরেশতে’র উদ্বোধনী প্রদর্শনীতে উপস্থিত ছিলেন তেহরানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মঞ্জুরুল করিম খান, ছবির নির্মাতা অতাশ জমজম। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, সুমন ফারুক ও রিকিতা নন্দিনী শিমু। জয়ার সঙ্গে শিমুও অংশ নিয়েছেন উৎসবে।

ছবিতে জয়া আহসানকে পরিচয় করিয়ে দিচ্ছেন সিনেমাটির পরিচালক অতাশ জমজম। পরে সংবাদ সম্মেলনে সিনেমা নিয়ে কথা বলেন বাংলাদেশের এই তারকা।

 

আরও পড়ুন: সুমনকে হটিয়ে ‘মাসুদ রানা’ অনন্ত জলিল, সঙ্গে বর্ষা

 

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net