বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

এখন থেকে রাজনীতি করবেন সাকিব আল হাসান: ওবায়দুল কাদের

এর আগে মাগুরা ১, ২ ও ঢাকা ১০ আসনের জন্য মনোনয়ন ক্রয় করেন সাকিব। তবে ঠিক কোন আসনের জন্য তাকে আওয়ামী লীগ নমিনেশন দিবে সেটা নিশ্চিত নয়

by ঢাকাবার্তা ডেস্ক
এখন থেকে রাজনীতি করবেন সাকিব আল হাসান ওবায়দুল কাদের

রাজনীতি ডেস্ক।।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে ৩ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাকিব আল হাসান। হুট করে নির্বাচন করতে আসায় জাতীয় দলের এই অধিনায়ককে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে সাধারণ মানুষদের মধ্যে। তবে সাকিব এখন থেকে সক্রিয় রাজনীতি করবেন বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

গতকাল আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন ওবায়দুল কাদের। সেখানে সাকিব প্রসঙ্গ আসলে তিনি বলেন, ‘এখন থেকে সাকিব রাজনীতি করবে।’

এর আগে মাগুরা ১, ২ ও ঢাকা ১০ আসনের জন্য মনোনয়ন ক্রয় করেন সাকিব। তবে ঠিক কোন আসনের জন্য তাকে আওয়ামী লীগ নমিনেশন দিবে সেটা নিশ্চিত নয়। এর মধ্যে গত বৃহস্পতিবার ওবায়দুল কাদেরের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেন সাকিব। ধারণা করা হচ্ছে,মনোনয়ন নিয়েই আলোচনা করেন তারা।

এদিকে ২০১৩ সালে এক ফেসবুক পোস্টে সাকিব ঘোষণা দিয়েছিলেন, কখনও রাজনীতি করবেন না। তবে এবার নিজের অবস্থান থেকে সরে এসেছেন বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই ক্রিকেটার।

 

আরও পড়ুন: জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু, ফরম বিক্রিও চলছে

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net