শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

এবার মিয়ানমার থেকে গুলিবিদ্ধ ১০ জন পালিয়ে বাংলাদেশে

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তের ওপারে মিয়ানমারে নিরাপত্তা বাহিনী ও বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষে আহত আরও ১০ জন পালিয়ে বাংলাদেশে এসেছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

by ঢাকাবার্তা ডেস্ক
এবার মিয়ানমার থেকে গুলিবিদ্ধ ১০ জন পালিয়ে বাংলাদেশে

স্টাফ রিপোর্টার।।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তের ওপারে মিয়ানমারে নিরাপত্তা বাহিনী ও বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষে আহত আরও ১০ জন পালিয়ে বাংলাদেশে এসেছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এর আগে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) ১৪ সদস্য পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেন।

আশ্রয়ের জন্য বিজিপি সদস্যরা আসার পর দুপুর আড়াইটার দিকে গুলিবিদ্ধ অবস্থায় চার জন নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে আসেন। এর এক ঘণ্টা পর সাড়ে ৩টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় আরও ছয় জন একই সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেন। ঘুমধুম পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইন-চার্জ এসআই মাহাফুজ ইমতিয়াজ ভুঁইয়া গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত অবস্থায় পরে যে ছয় জন এসেছেন তারা রোহিঙ্গা সলিডারিটি অরগানাইজেশনের (আএসও) সদস্য।

এসআই মাহফুজ জানান, গুলিবিদ্ধ ১০ জনকে চিকিৎসার জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিকেল সাড়ে ৫টায় এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ও তমব্রু সীমান্ত এলাকা থেকে বিরামহীন গোলাগুলির আওয়াজ পাওয়া যাচ্ছিল।

 

আরও পড়ুন: রংপুরে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিকসহ কারাগারে ২

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net