শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

কলাবাগানে আবাসিক হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার

রাতে বান্ধবীর সঙ্গে কোনও বিষয় নিয়ে মনোমালিন্য হওয়ায় পাশের একটি অংশে (থাই গ্লাস দিয়ে আলাদা করা) দরজা আটকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। 

by ঢাকাবার্তা ডেস্ক
কলাবাগানে আবাসিক হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার

রাজধানী ডেস্ক।।

রাজধানীর কলাবাগানে একটি আবাসিক হোটেল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবকের নাম সাব্বির হোসেন (২৬)। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। ডিএমপির কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) মিঠুন দাস বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, মৃত সাব্বির হোসেন বৃহস্পতিবার রাতে তার বান্ধবীকে নিয়ে কলাবাগান লেক সার্কাস রোডে ‘ইমেজ’ নামে একটি আবাসিক হোটেলে ওঠেন। রাতে বান্ধবীর সঙ্গে কোনও বিষয় নিয়ে মনোমালিন্য হওয়ায় পাশের একটি অংশে (থাই গ্লাস দিয়ে আলাদা করা) দরজা আটকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন।

এসময় সাব্বিরের ওই বান্ধবীর চিৎকারে আশেপাশের লোকজন এসে সেখান থেকে তাকে উদ্ধার করে স্কয়ার হাসপাতালে নিয়ে যায়। পরে শুক্রবার (২ ফেব্রুয়ারি) ভোর সোয়া ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সাব্বির ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।’

মৃত সাব্বির বরিশাল বাবুগঞ্জ উপজেলার বকিয়াদি মীরগঞ্জ গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে। বর্তমানে শুক্রাবাদ এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন, তেমন কোনও কাজকর্ম করতেন না।

 

আরও পড়ুন: ইজতেমায় ডিউটিতে আসার পথে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net