শুক্রবার, মে ২৪, ২০২৪

কোক স্টুডিও বাংলার নতুন চমক জয়া আহসান!

তৃতীয় সিজনে থাকবে বিভিন্ন ধারার শিল্পীদের পরিবেশিত নানা ধরনের মোট ১১টি গান। প্রথম দুই সিজনের মতোই এই সিজনেও মিউজিক কিউরেটর হিসেবে আছেন শায়ান চৌধুরী অর্ণব।

by ঢাকাবার্তা ডেস্ক
Joya Ahsan

বিনোদন ডেস্ক।।

কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন শুরু হচ্ছে আজ ১৩ এপ্রিল থেকে। গত দুই সিজনের সাফল্যের পথ ধরে সারা বাংলাদেশ ও পৃথিবী থেকে ১৮০ জনের বেশি সুরকার ও শিল্পীকে নিয়ে নতুন এই সিজনের যাত্রা শুরু হচ্ছে।

তৃতীয় সিজনে থাকবে বিভিন্ন ধারার শিল্পীদের পরিবেশিত নানা ধরনের মোট ১১টি গান। প্রথম দুই সিজনের মতোই এই সিজনেও মিউজিক কিউরেটর হিসেবে আছেন শায়ান চৌধুরী অর্ণব। সংগীত প্রযোজক হিসেবে তার সঙ্গে আরো থাকবেন প্রীতম হাসান, ইমন চৌধুরী, শুভেন্দু দাশ শুভ এবং অন্যরা। তবে এবারের সিজনে বিশেষ চমক হিসেবে থাকছেন অভিনেত্রী জয়া আহসান!

ঈদের দিন (১১ এপ্রিল) প্রকাশিত এক প্রমোতে একঝলক দেখা গেছে দুই বাংলার অভিনয়ের দেবীকে। যেখানে তিনি ‘গান গাই আমার মন রে বোঝাই’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন, তা-ও আবার কোক স্টুডিওর সুসজ্জিত সেটে। তবে কোক স্টুডিওতে জয়ার ভূমিকা কী, সে বিষয়টি এখনই অজানাই রয়ে গেছে।

এবারের কোনো গানে তিনি কণ্ঠ দেবেন নাকি বরাবরের মতো অভিনয়ে মুগ্ধতা ছড়াবেন, তা জানতে কিছুটা অপেক্ষা করতেই হচ্ছে ভক্তদের। এর আগে কোক স্টুডিও বাংলার পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১৮০ জনের বেশি শিল্পী, সুরকার নিয়ে এবারের আয়োজন সাজানো হয়েছে। এতে মোট ১১টি গান থাকছে। এর মধ্যে নতুন চমক হিসেবে পাওয়া যাবে সংগীত তারকা হাবিব ওয়াহিদের গান। এ ছাড়া গেল আসরের মতো এবারও থাকছে ব্যান্ড ‘মেঘদল’র একটি গান।

তৃতীয় সিজন নিয়ে আয়োজনটির মিউজিক কিউরেটর অর্ণব বলেন, “দারুণ কিছু গান নিয়ে, দেশীয় সংস্কৃতি উদযাপন করতে আরো একবার হাজির হয়েছি আমরা। এই সিজনে আমরা গান ও স্টোরিটেলিংয়ের ক্ষেত্রে আরো নতুনত্ব আনার চেষ্টা করেছি, যা উদ্ভাবন ও সৃজনশীলতার প্রতি আমাদের প্রতিশ্রুতি আরো ফুটিয়ে তুলবে। ট্র্যাডিশনাল থেকে আধুনিক সুর, সব কিছু মিলিয়ে কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন হয়ে উঠবে শৈল্পিক বৈচিত্র্য ও সৃষ্টিশীলতা প্রকাশের এক অনন্য প্ল্যাটফরম।’

এবারের কোক স্টুডিও বাংলার ভিডিও নির্মাণ করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও আদনান আল রাজীব। গানগুলো ইউটিউব চ্যানেলের পাশাপাশি স্পটিফাইতে শোনা যাবে।

 

আরও পড়ুন: আকাশনীলার মতো আপনাকেও ফেরানো গেলো না আর

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net