বুধবার, মে ২২, ২০২৪

কোপা আমেরিকাতেও আর্জেন্টিনার কোচ থাকছেন স্ক্যালোনি

গত নভেম্বরেই আর্জেন্টিনার কোচ থাকা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন লিওনেল স্ক্যালোনি। সামনে কোপা আমেরিকা থাকায় সেই অবস্থান থেকে সরে এসেছেন তিনি

by ঢাকাবার্তা ডেস্ক
কোপা আমেরিকাতেও আর্জেন্টিনার কোচ থাকছেন স্ক্যালোনি

খেলা ডেস্ক।।

গত নভেম্বরেই আর্জেন্টিনার কোচ থাকা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন লিওনেল স্ক্যালোনি। সামনে কোপা আমেরিকা থাকায় সেই অবস্থান থেকে সরে এসেছেন তিনি। আর্জেন্টিনার স্থানীয় সংবাদ মাধ্যমগুলোর খবর আসন্ন কোপা আমেরিকাতেও কোচ থাকছেন ৪৫ বছর বয়সী। মূলত কোপা আমেরিকার আগে চীনে হতে যাওয়া প্রীতি ম্যাচ ঘিরে তার সঙ্গে কথা বলেছিলেন আর্জেন্টিনার ফুটবল সংস্থার প্রধান ক্লদিও তাপিয়া। তার পর মহাদেশীয় টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন।

রয়টার্স এ প্রসঙ্গে আর্জেন্টিনার ফুটবল সংস্থার সঙ্গে যোগাযোগও করেছে। জবাব পায়নি যদিও। তবে আর্জেন্টাইন দৈনিক টিওয়াইসি স্পোর্টসের সাংবাদিক গাস্তন এদুল সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন, ‘ স্ক্যালোনি আর্জেন্টিনার কোচ থাকছেন এবং কোপা আমেরিকায় দায়িত্বও পালন করবেন। হয়তো আগামী কয়েকদিনের মধ্যে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।’স্ক্যালোনি দায়িত্ব বুঝে নেন ২০১৮ সালে। তার পর তো ১৯৮৬ বিশ্বকাপের পর ট্রফি খরা ঘুচেছে তার হাত ধরেই। ২০২১ সালে জিতেছে কোপার শিরোপা।  পরের বছর কাতারে জিতেছে তৃতীয় বিশ্বকাপ ট্রফি। এবার তার হাত ধরেই কোপার শিরোপা ধরে রাখার মিশনে নামবে আলবিসেল্তেরা।

 

আরও পড়ুন: লিওনেল মেসি জিতলেন ফিফা ‘দ্য বেস্ট’

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net