শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

খালেদা জিয়াকে দেখতে এভারকেয়ারে জামায়াত নেতারা

জামায়াতের প্রতিনিধি দল দীর্ঘ সময় পর্যন্ত হাসপাতালে কাটান

by ঢাকাবার্তা ডেস্ক
খালেদা জিয়াকে দেখতে এভারকেয়ারে জামায়াত নেতারা

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে এভারকেয়ার হাসপাতালে যান জামায়াত নেতারা। মঙ্গলবার সকাল ১১ টার দিকে হাসপাতালে যান তারা। তাদের এভারকেয়ার হাসপাতালে অভ্যর্থনা জানান বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ ও ডা. জাফর। এ সময় কর্তব্যরত চিকিৎসক জামায়াত প্রতিনিধি দলকে জানান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অবস্থা খুবই আশঙ্কাজনক। উনার সঙ্গে সরাসরি দেখা করাটা ক্ষতির কারণ হবে। তখন ডা.তাহের বেগম খালেদা জিয়ার কল্যাণের কথা চিন্তা করে ভিতরে না যাওয়ার সিদ্ধান্ত নেন।

জামায়াতের প্রতিনিধি দল দীর্ঘ সময় পর্যন্ত হাসপাতালে কাটান এবং কর্তব্যরত চিকিৎসক, বেগম জিয়ার পরিবারের সদস্য ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে একান্তে কথা বলেন। তারা তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। প্রতিনিধি দল সাবেক প্রধানমন্ত্রীর আশু আরোগ্য কামনা করে দোয়া করেন।

হাসপাতাল থেকে বের হয়ে ডা. সৈয়দ আব্দুল্লাহ মুহাম্মদ তাহের বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে এসেছিলাম। তার অবস্থা খুবই সংকটাপন্ন ও আশঙ্কাজনক। এমতাবস্থায় গুরুতর অসুস্থ সাবেক প্রধানমন্ত্রীকে বিদেশে পাঠিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করা দরকার।

আমরা মনে করি তার সঠিক চিকিৎসা করানো রাষ্ট্রের কর্তব্য, আর তার তা সাংবিধানিক, মৌলিক ও নাগরিক অধিকার। কিন্তু সরকার তাকে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত করার জন্য নানা রকম বাহানা করছে। যা দেশবাসী কোনোভাবেই মেনে নেবে না। তিনি খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় যেকোনো পরিস্থিতির দায় সরকারকেই বহন করতে হবে বলে তিনি সরকারকে সতর্ক করে দেন।
ডা. তাহের বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্যের জন্য দেশবাসীকে দোয়া করার জন্য আহবান জানান।

আরও পড়ুনঃ শিক্ষা প্রতিষ্ঠানে অগ্রীম টিউশন ফি আদায় করা যাবে না

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net