বুধবার, মে ২২, ২০২৪

খিলক্ষেতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার গণমাধ্যমকে বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে খিলক্ষেত থানার কাছে গ্লোরি পরিবহনের একটি বাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

by ঢাকাবার্তা ডেস্ক
খিলক্ষেতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানী ডেস্ক।।

রাজধানীর খিলক্ষেত থানার কাছে আজ বুধবার বিকেলে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ব্যক্তি মারা গেছেন। মোটরসাইকেলে তাঁর পেছনে থাকা এক নারী গুরুতর আহত হয়েছেন। তাঁকে কুর্মিটোলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার গণমাধ্যমকে বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে খিলক্ষেত থানার কাছে গ্লোরি পরিবহনের একটি বাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে প্রাণ হারান। এ সময় তাঁর পেছনে থাকা নারী রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। রক্তাক্ত অবস্থায় আহত নারীকে কুর্মিটোলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেছে। পুলিশ কর্মকর্তা আমিনুল বাশার বলেন, চালকের সহকারীসহ গ্লোরি আজমেরী পরিবহনের বাসটি আটক করা হয়েছে। বাসটির চালক পালিয়ে গেছেন।

 

আরও পড়ুন: কমলাপুরে খুলেছে রেলওয়ের আবাসিক হোটেল, ভাড়া সর্বনিম্ন ১ হাজার

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net