শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

গাড়ি থেকে মালায়লাম অভিনেতার মরদেহ উদ্ধার

মালায়লাম সিনেমাতে পরিচিত মুখ বিনোদ থমাস। তার অভিনীত জনপ্রিয় সিনেমার মধ্যে অন্যতম ‘আয়াপ্পানুম কোশিয়ুম’, ‘নাথোলি ওরু চেরিয়া মিনাল্লা’, ‘ওরু মুরাই ভন্ত পার্থায়া’, ‘হ্যাপি ওয়েডিং’ ও ‘জুন’

by ঢাকাবার্তা ডেস্ক
গাড়ি থেকে মালায়লাম অভিনেতার মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক।।

মালায়লাম অভিনেতা বিনোদ থমাসের মরদেহ উদ্ধার করা হয়েছে। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, কেরালার কোয়াট্টামের পাম্পাদি এলাকার কাছে একটি হোটেল চত্বরে পার্কিং করা একটি গাড়ি থেকে অভিনেতার মরদেহ উদ্ধার করা হয়েছে।  জানা গেছে, হোটেল চত্বরে অনেকক্ষণ ধরে একটি গাড়ি পাকিং করা ছিল। এতে হোটেল কর্মীদের সন্দেহ হয়। গাড়ির কাছে গিয়ে তারা অভিনেতাকে দেখতে পান। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে অভিনেতাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

অভিনেতার দেহের ময়নাতদন্ত করানো হচ্ছে। তারপরেই এই ব্যাপারে স্পষ্ট হওয়া যাবে বলে আশা তদন্তকারীদের। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কোনোভাবে গাড়ির শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র থেকে বিষাক্ত গ্যাস বেরিয়েছে, আর তার জেরেই অভিনেতার মৃত্যু হয়ে থাকতে পারে।

মালায়লাম সিনেমাতে পরিচিত মুখ বিনোদ থমাস। তার অভিনীত জনপ্রিয় সিনেমার মধ্যে অন্যতম ‘আয়াপ্পানুম কোশিয়ুম’, ‘নাথোলি ওরু চেরিয়া মিনাল্লা’, ‘ওরু মুরাই ভন্ত পার্থায়া’, ‘হ্যাপি ওয়েডিং’ ও ‘জুন’।

৪৭ বছর বয়সী এই অভিনেতার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মালায়লাম সিনেমা ইন্ডাস্ট্রিতে।

 

আরও পড়ুন: মান্নাতে শাহরুখের সঙ্গে ডেভিড বেকহ্যাম

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net