শনিবার, জুলাই ১৩, ২০২৪

চার মাসেই অবসরের সিদ্ধান্ত বদলে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ইমাদ

পাকিস্তান তাদের টি-টোয়েন্টি দলের ভারসাম্য নিয়ে ধুঁকতে থাকায় চার মাসের মাথায় অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দিলেন এই অলরাউন্ডার।

by ঢাকাবার্তা ডেস্ক
চার মাসেই অবসরের সিদ্ধান্ত বদলে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ইমাদ

খেলা ডেস্ক।।

গত বছর ২৪ নভেম্বরে মাত্র ৩৪ বছরেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে বিদায় বলেছিলেন ইমাদ ওয়াসিম। সম্প্রতি পিএসএলে দুর্দান্ত পারফরম্যান্স করার পর সিদ্ধান্ত বদলে ফেললেন তিনি। পাকিস্তান তাদের টি-টোয়েন্টি দলের ভারসাম্য নিয়ে ধুঁকতে থাকায় চার মাসের মাথায় অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দিলেন এই অলরাউন্ডার। এক্স-এ একটি পোস্ট দেন ইমাদ, ‘আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে পিসিবি কর্মকর্তাদের সঙ্গে দেখা করার পর আমার অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেছি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টি-টোয়েন্টি ফরম্যাটে আমার ফেরার ঘোষণা দিতে পেরে আনন্দিত।’

গত বছর এপ্রিলে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে শেষবার আন্তর্জাতিক ক্রিকেট খেলেন পাকিস্তানের এই অলরাউন্ডার। আর ওয়ানডে খেলেননি ২০২০ সালের পর থেকে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ইমাদ ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত হন। শুরুটা করেন দারুণভাবে। কিন্তু জাতীয় দল থেকে উপেক্ষিত হওয়ার পর টি-টোয়েন্টি লিগগুলোতে নিজেকে উজার করে দেন।

সবশেষ পিএসএলে ইমাদের ফর্ম ছিল তুঙ্গে। ইসলামাবাদ ইউনাইটেডকে চ্যাম্পিয়ন করতে ইতিহাস গড়েন তিনি। ফাইনালে প্রথম খেলোয়াড় হিসেবে পাঁচ উইকেট নেন এই স্পিনার। প্লে অফে উঠতে বাঁচা মরার ম্যাচে ক্যামিও ইনিংস খেলেন ইমাদ। পরে দুটি প্লে অফ ও ফাইনালে হন ম্যাচসেরা, যা পিএসএল ইতিহাসে কারও প্রথম কীর্তি।

পাকিস্তানের পরবর্তী টি-টোয়েন্টি অ্যাসাইনমেন্ট আগামী মাসে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মে মাসে ইংল্যান্ড সফর করবে পাকিস্তান।

 

আরও পড়ুন: টেস্টে বাংলাদেশ আনাড়ী প্রমাণ করে, দিন শেষ করলো শান্তরা

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net