শুক্রবার, মে ২৪, ২০২৪

জেমসের পর বলিউডে আসিফ আকবর

তবে বিস্তারিত কিছু এখনই জানাতে চাননি। জানান, ইতোমধ্যে তিনি গানটি গেয়েছেন। আর শিগগিরই শোনা যাবে বিস্তারিত ঘোষণা। গত কয়েকদিন ধরেই আসিফ মুম্বাইয়ে অবস্থান করছেন।

by ঢাকাবার্তা ডেস্ক
Asif Akbar will sing in Bollywood

বিনোদন ডেস্ক।।

‘ভিগি ভিগি’, ‘আলবিদা’ কিংবা ‘চাল চালে’—বলিউড গানে দরদভরা জেমসের কণ্ঠ এখনও কানে বাজে। এবার সেই কণ্ঠের তালিকায় যোগ হলেন আরো একজন—আসিফ আকবর। এই গায়কের দরাজ গলা শোনা যাবে বলিউডের নতুন একটি ছবিতে। বিষয়টি ইনডিপেনডেন্ট ডিজিটালকে নিশ্চিত করেছেন গায়ক।

তবে বিস্তারিত কিছু এখনই জানাতে চাননি। জানান, ইতোমধ্যে তিনি গানটি গেয়েছেন। আর শিগগিরই শোনা যাবে বিস্তারিত ঘোষণা। গত কয়েকদিন ধরেই আসিফ মুম্বাইয়ে অবস্থান করছেন। ইতিমধ্যে  অস্কারজয়ী ভারতীয় সুরকার এ আর রহমানের মুম্বাইয়ের স্টুডিওতে হয়েছে তার গানের রেকর্ড। যাকে অন্যরকম সৌভাগ্য বলে মনে করছেন বাংলা গানের এ যুবরাজ। রহমানের ‘কেএম’ স্টুডিওতে গান রেকর্ডের পর কিছু ছবি ফেসবুকে শেয়ারও করেছিলেন তিনি।

জানা গেছে, বলিউডের আলোচিত সংগীতশিল্পী অনুরাধা পাড়োয়ালের সঙ্গে একটি গানে কণ্ঠ দিচ্ছেন আসিফ। এছাড়া এর আগে কবীর সুমন, কবিতা কৃষ্ণমূর্তি এবং শ্রেয়া ঘোষালের সঙ্গেও গান করেছেন।

প্রসঙ্গত, জেমস ২০০৫ সালে বলিউডের ‘গ্যাংস্টার’ চলচ্চিত্রে  প্লেব্যাক করেন। তার গাওয়া ‘ভিগি ভিগি’ গানটি ব্যপক জনপ্রিয়তা পায় এবং এক মাসেরও বেশি সময় তা বলিউড টপচার্টের শীর্ষে ছিল।  ২০০৬ সালে তিনি ‘ও লামহে’ চলচ্চিত্রে ‘চাল চালে গানে কণ্ঠ দেন। ২০০৭ সালে তিনি ‘লাইফ ইন এ মেট্রো’ চলচ্চিত্রে আবারও প্লেব্যাক করেন। চলচ্চিত্রে তার গাওয়া গান দুইটি হলো ‘রিশতে’ এবং ‘আলবিদা’ (রিপ্রাইস)।

 

আরও পড়ুন: দিলজিৎ দোসাঞ্জ কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net