শনিবার, জুলাই ১৩, ২০২৪

ঢাকার ভোটে রণবীরকে হারিয়ে বিজয়ের পথে শহিদ!

ভিন্ন মাত্রার আয়োজন করছে ওয়ান মোর জিরো কমিউনিকেশনস নামের ইভেন্ট প্রতিষ্ঠান। যেটার কর্ণধার গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস।

by ঢাকাবার্তা ডেস্ক
ঢাকার ভোটে রণবীরকে হারিয়ে বিজয়ের পথে শহিদ!

ঢালিউড ডেস্ক।।

বলিউড তারকা শহিদ কাপুর ও রণবীর সিংয়ের জনপ্রিয়তা এ দেশেও রয়েছে। এর মধ্যে একজন শিগগির ঢাকায় আসবেন। কিন্তু কে? সেটা ঠিক করবেন সাধারণ দর্শক। অর্থাৎ দর্শকের আগ্রহ তথা ভোটের নিরিখেই একজনকে বাছাই করা হবে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে। ভিন্ন মাত্রার এই আয়োজন করছে ওয়ান মোর জিরো কমিউনিকেশনস নামের ইভেন্ট প্রতিষ্ঠান। যেটার কর্ণধার গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস। তিনিই ফেসবুকে একটি পোল শেয়ার করে চমকপ্রদ ইঙ্গিতটি দিয়েছেন।

২০২৪-এ ঢাকার মঞ্চে কার পরিবেশনা দেখতে চান, শহিদ কাপুর নাকি রণবীর সিং? প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত এই পোলে এক হাজারের বেশি দর্শক ভোট দিয়েছেন। তাতে বিশাল ব্যবধানে এগিয়ে আছেন শহিদ। ৮৩ শতাংশ ঢাকাই দর্শক তাকে দেখতে চাইছেন। আর রণবীর সিংয়ের জন্য পড়েছে মাত্র ১৭ শতাংশ ভোট। সে হিসেবে আগেই অনুমান করা যায়, ঢাকার ভোটে রণবীরকে হারিয়ে বিজয়ের পথে এগিয়ে আছেন শহিদ!

বলা প্রয়োজন, টিএম তথা তাপস-মুন্নী প্রতিষ্ঠিত দেশের অন্যতম ইভেন্ট প্রতিষ্ঠান ওয়ান মোর জিরো কমিউনিকেশনস। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বিনোদন জগতে চমক জাগানিয়া অনুষ্ঠানের আয়োজন করে আসছে। এবার তাদের হাত ধরেই ঢাকায় আসতে চলেছেন বলিউড তারকা শহিদ অথবা রণবীর। যদিও অনুষ্ঠানের দিন-তারিখ কিংবা অন্যান্য বিস্তারিত এখনই খোলাসা করতে চাইছেন না সংশ্লিষ্টরা।

তবে গানবাংলা সূত্রে এটুকু জানা গেছে, আগামী সেপ্টেম্বরে ঢাকায় বিশাল এই ইভেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর তাতে বলিউডের বড় বড় তারকার সন্নিবেশ ঘটবে। থাকবে তারকাদের উপস্থিতিও।

 

 

আরও পড়ুন: শর্ত দিয়ে বানসালির সিনেমায় রণবীর!

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net