বুধবার, মে ২২, ২০২৪

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা রিয়াজকে শোকজ

সোমবার মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিয়াজকে শোকজের কথা জানানো হয়।

by ঢাকাবার্তা ডেস্ক
Dhaka South Awami league

রাজধানী ডেস্ক।।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ রিয়াজ উদ্দিন রিয়াজকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়েছে। আগামী ১৫ মের মধ্যে তাকে এই নোটিশের জবাব দিতে হবে।  সোমবার মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিয়াজকে শোকজের কথা জানানো হয়।

নোটিশে বলা হয়, সাম্প্রতিককালে আপনার একটি অডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক প্রচার ও সমালোচনার জন্ম দিয়েছে। এটি সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি এবং দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। এর দায়ভার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কোনোভাবেই বহন করবে না। এমতাবস্থায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না সে মর্মে দলের গঠনতন্ত্রের ৪৭ (৯) ধারা মোতাবেক উপযুক্ত ও যথার্থ যুক্তিযুক্ত কারণসহ আগামী ১৫ মের মধ্যে লিখিত জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হলো।

সম্প্রতি দলের একই শাখার এক সদস্য কাউন্সিলরের সঙ্গে ফোনে কথোপকথন হয় রিয়াজের। এটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। অনেকে দাবি করেছেন, এটি ১০ লাখ টাকা লেনদেনের বিষয়ে। যার পরিপ্রেক্ষিতে বিষয়টি সুরাহা করতে ব্যাখ্যা জানতে চেয়েছে আওয়ামী লীগ।

 

আরও পড়ুন: রাজধানীতে রাত ১১টার মধ্যে চা-সিগারেটের দোকান বন্ধের নির্দেশ

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net