বুধবার, মে ২২, ২০২৪

দীপিকাকে ফের হলিউডে দেখা যাবে

জানা গেছে, এক জনপ্রিয় ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন বলিউডের ‘মস্তানি’। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল ‘ট্রিপল ঢ: রিটার্ন অফ এক্সজেন্ডার কেজ’।

by ঢাকাবার্তা ডেস্ক
দীপিকাকে ফের হলিউডে দেখা যাবে

বিনোদন ডেস্ক।।

বলিউডে একদিকে ‘পাঠান’ শাহরুখকে সামলাচ্ছেন, অন্যদিকে ‘ফাইটার’ হৃতিকের সঙ্গ দিচ্ছেন। এবার নাকি ফের হলিউডে পাড়ি দিতে চলেছেন দীপিকা পাড়ুকোন। জানা গেছে, এক জনপ্রিয় ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন বলিউডের ‘মস্তানি’। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল ‘ট্রিপল ঢ: রিটার্ন অফ এক্সজেন্ডার কেজ’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন হলিউড সুপারস্টার ভিন ডিজেল। দীপিকাকে দেখা যায় সেরেনার চরিত্রে। ছবিটি তেমন সফল না হলেও ভিনের সঙ্গে দীপিকার বেশ ভালোই বন্ধুত্ব রয়েছে। ভারতে যখন হলিউড তারকা এসেছিলেন, দীপিকার সঙ্গেই সময় কাটিয়েছেন। এখন জোর গুঞ্জন, এইচবিও-র হলিউড ওয়েব সিরিজ ‘দ্য হোয়াইট লোটাস’-এর তৃতীয় সিজনে দীপিকাকে দেখা যেতে পারে। ২০২১ সালে এই সিরিজ প্রথমবার সম্প্রচারিত হয়।

দ্বিতীয় সিজন আসে ২০২২ সালে। সিরিজে একটি হোটেলকে কেন্দ্র করে যাবতীয় ঘটনা ঘটতে থাকে। এর তৃতীয় মৌসুমেই অভিনয় করবেন দীপিকা। এমনিতে এই ওয়েব সিরিজ বেশ জনপ্রিয়। সমালোচকদের প্রশংসার পাশাপাশি এমি ও গোল্ডেন গ্লোবের মতো পুরস্কারও পেয়েছে। তবে এবার বোধহয় ভারতের বিশাল সংখ্যক দর্শকের মধ্যে জনপ্রিয়তা চান নির্মাতারা। সেই কারণেই অভিনেতাদের তালিকায় দীপিকার নাম শোনা যাচ্ছে। এমনিতে ‘ফাইটার’-এর পর দীপিকার ঝুলিতে রয়েছে প্রভাসের ‘কল্কি ২৮৯৮ অউ’ আর রোহিত শেঠি পরিচালিত ‘সিংহাম এগেইন’।

 

আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ বাংলাদেশে মুক্তি একইদিনে

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net