বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

দ্বিতীয় ইনিংসে স্পিনে ধরাশায়ী ইংল্যান্ড, ভারতের সামনে অল্পরানের টার্গেট

ইংল্যান্ডের ১০টি উইকেটই নিয়েছেন ভারতের স্পিনাররা। তার মধ্যে রবীচন্দ্রন অশ্বিন ৫১ রান দিয়ে ৫টি উইকেট নেন। ৪টি নিয়েছেন কুলদীপ যাদব। আর ১টি নিয়েছেন রবীন্দ্র জাদেজা।

by ঢাকাবার্তা ডেস্ক
দ্বিতীয় ইনিংসে স্পিনে ধরাশায়ী ইংল্যান্ড, ভারতের সামনে অল্পরানের টার্গেট

খেলা ডেস্ক।।

প্রথম ইনিংসে স্পিনারদের দেখে-শুনে খেলে সাড়ে তিন’শ রান করা ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে সুবিধা করতে পারলো না। এবার ভারতীয় স্পিনে ধরাশায়ী হলো তারা। গুটিয়ে গেল মাত্র ১৪৫ রানে। প্রথম ইনিংসে ৩৫৩ রান করায় ভারতের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়িয়েছে ১৯২ রানের। ইংল্যান্ডের ১০টি উইকেটই নিয়েছেন ভারতের স্পিনাররা। তার মধ্যে রবীচন্দ্রন অশ্বিন ৫১ রান দিয়ে ৫টি উইকেট নেন। ৪টি নিয়েছেন কুলদীপ যাদব। আর ১টি নিয়েছেন রবীন্দ্র জাদেজা।

ভারতের স্পিন ঘূর্ণির মুখে জ্যাক ক্রাউলি সর্বোচ্চ ৬০ রান করেন। তার ইনিংসে ৭টি চারের মার ছিল। জনি বেয়ারস্টো ৩ চারে করেন ৩০ রান। এছাড়া বেন ফকস ১৭, বেন ডাকেট ২ চারে ১৫ ও আগের ইনিংসের সেঞ্চুরিয়ান জো রুট করেন ১১ রান। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছোঁয়ার সুযোগ পাননি।

ইংল্যান্ডের করা ৩৫৩ রানের জবাবে ভারত যশস্বী জয়সওয়াল ও ধ্রুব জুরেলের ব্যাটে তাদের প্রথম ইনিংসে ৩০৭ রান করে। ৪৬ রানের লিড পাওয়া ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে অলআউট হলো ১৪৫ রানে। ১৯২ রানের টার্গেটকে ইংলিশ স্পিনাররা কঠিন করে তুলতে পারেন কিনা দেখার বিষয়।

 

আরও পড়ুন: রুটের সেঞ্চুরিতে ইংল্যান্ডের দিন

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net