রবিবার, মে ১৯, ২০২৪

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের বিভাগভিত্তিক কমিটি ঘোষণা

যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন, রাকিব আহমদ রাফি, তাশদিদ ইসলাম রঙ্গন ও মারুফ ইসলাম জিদান। সাংগঠনিক সম্পাদক হলেন, শাহ্ মো. নাজমুস সামি, আরিফিন হাসিব,  তানভির হোসেন পাহেল ও মো. ইফতেখারুল ইসলাম ইফতি।

by ঢাকাবার্তা ডেস্ক
North South University

রাজনীতি ডেস্ক।।

বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিভাগভিত্তিক ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগ (বিবিএ), আইন বিভাগ, সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগ, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) ও ফার্মাসিউটিক্যাল সায়েন্স বিভাগে কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৫এপ্রিল) রাতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার যৌথ স্বাক্ষরে এই কমিটিগুলো ঘোষণা করা হয়।

বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের (বিবিএ) ছাত্রলীগের সভাপতি জাওয়াদ রহমান ও রিয়াদুল আমিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। এতে ৯ জনকে সহসভাপতি করা হয়। তারা হলেন, আবিদ শাহরিয়ার পুলক, অর্ণব বসাক, নাসিফ চৌধুরী রাদিদ, সাদমান জিসান, মোহতাসিম মোহাম্মদ তৌফিক, সাফির আবরার, আরমান হোসেন,  তৌফিকুজ্জামান মিয়া ও শাহেদ সিরাজ।

যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন, রাকিব আহমদ রাফি, তাশদিদ ইসলাম রঙ্গন ও মারুফ ইসলাম জিদান। সাংগঠনিক সম্পাদক হলেন, শাহ্ মো. নাজমুস সামি, আরিফিন হাসিব,  তানভির হোসেন পাহেল ও মো. ইফতেখারুল ইসলাম ইফতি।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্তর্গত সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। শ্রাবণ সরকার শাওনকে সভাপতি ও শিহাবুর রহমান শিহাবকে সাধারণ সম্পাদক করা হয়। এতে সহ-সভাপতি হলেন, এস এম নাজমুস সাকিব, সজীব চৌধুরী ও সানি কবির। যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন, মো. রিব রহমত, ইফতেখার জামান। সাংগঠনিক সম্পাদক হলেন, মিনহাজুল ইসলাম বাঁধন, নাসিমুল হক নাসিম ও মো. মুফতি হাসান।

আগামী ১ বছরের জন্য নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্তর্গত ইলেক্ট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি শান্ত মিয়া ও চৈতন্য সাহাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সহ-সভাপতি হলেন, রিদ্দাত আহমেদ, সৌরভ মজুমদার ও সাফোয়ান মাহমুদ। যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান ইরফাত ও রিফাত উদ্দিন। সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুর রহমান গালিব ও মো. ওয়াহেদুন নবী।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্তর্গত আইন বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সভাপতি মো. সাইব সাখাওয়াত তুর্য ও সাধারণ সম্পাদক এস এম আসাদুল্লা মুগ্ধ। সহ-সভাপতি নিষাদ ভূঁইয়া, ফাহিম ফয়সাল, জারিফ মুসতাভী ও মনতাহা সীমান্ত। যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন আলমগীর পিয়াস, প্রতীক সেন ও মুনিম শাহরিয়ার মিশু। সাংগঠনিক সম্পাদক শেখ ওমর সাদী, মো. শিহাব হোসেন ফাহিম ও তীর্থ নাগ।

আগামী এক বছরের জন্য নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্তর্গত ফার্মাসিউটিক্যাল সায়েন্স বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটি অনুমোদন দেওয়া হলো। এতে সভাপতি মো. মোস্তাফিজুর রহমান ও মুনতাসিম ফারুক জাফরিকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির সহ-সভাপতি  বিমা সামাদ ও সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

আরও পড়ুন: জামিন পেলেন হেফাজত নেতা মামুনুল হক

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net