বুধবার, মে ২২, ২০২৪

নিক্সন-তারিনের বাসায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

by ঢাকাবার্তা
নিক্সন চৌধুরী ও তারিন হোসেন দম্পতির বাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্টাফ রিপোর্টার ।।

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী ও ইত্তেফাক প্রকাশক তারিন হোসেনের বাসায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা। গত শনিবার রাতে (১১ মে) নিক্সন-তারিন দম্পতির বনানীর বাসায় যান তাঁরা।

গতকাল রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন নিক্সন চৌধুরী। তিনি পোস্টে লিখেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সঙ্গে গতকাল শনিবার রাতে আমাদের বনানীর বাসায়।’

নিক্সন চৌধুরীর মা ও পুত্রের সঙ্গে শেখ হাসিনা ও শেখ রেহানা

নিক্সন চৌধুরীর মা ও পুত্রের সঙ্গে শেখ হাসিনা ও শেখ রেহানা

পোস্টে কয়েকটি ছবি যুক্ত করেছেন নিক্সন চৌধুরী। ছবিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও তাঁর বোন শেখ রেহানার সঙ্গে নিক্সন চৌধুরীর মা, স্ত্রী ও ছেলে রয়েছেন। এ ছাড়া যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশকেও ছবিতে দেখা যায়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন নিক্সন চৌধুরী। তিনি তাঁর প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্যাহকে তৃতীয়বারের মতো পরাজিত করেন।

শেখ রেহানার সঙ্গে ফজলে শামস পরশ ও নিক্সন চৌধুরী

শেখ রেহানার সঙ্গে ফজলে শামস পরশ ও নিক্সন চৌধুরী

নিক্সন চৌধুরীর দাদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় বোন। তাঁর স্ত্রী তারিন হোসেন জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর মেয়ে। তারিন হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক উপকমিটির সদস্য ও দৈনিক ইত্তেফাকের প্রকাশক।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net