শুক্রবার, মে ২৪, ২০২৪

নৈশপ্রহরীকে হত্যা করে দুই দোকানের ৩ কোটি টাকার সোনা লুট

শুক্রবার ভোরের দিকে ৪০-৫০ জনের একদল ডাকাত ৩ থেকে ৪টার মধ্যে পিকআপ ভ্যান নিয়ে চাপরাশিরহাট বাজারে ডাকাতি করতে আসে

by ঢাকাবার্তা ডেস্ক
নৈশপ্রহরীকে হত্যা করে দুই দোকানের ৩ কোটি টাকার সোনা লুট

স্টাফ রিপোর্টার।।

নোয়াখালীর কবিরহাটের চাপরাশিরহাট পশ্চিম বাজারে নৈশপ্রহরীকে হত্যা করে দুটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল শহীদ উল্লাহ (৫০) নামে এক নৈশপ্রহরীকে হত্যা করে। শুক্রবার (৮ ডিসেম্বর) ভোরের দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের চাপরাশিরহাট পশ্চিম বাজারে এ ডাকাতি ও হত্যার ঘটনা ঘটে। নিহত শহীদ উল্লাহ ধানশালিক ইউনিয়নের চর গুল্লাখালী গ্রামের আব্দুল হকের ছেলে।

ভুক্তভোগী ব্যবসায়ী মা-মনি জুয়েলার্সের মালিক মিন্টু চন্দ্র নাথ জানান, শুক্রবার ভোরের দিকে ৪০-৫০ জনের একদল ডাকাত ৩ থেকে ৪টার মধ্যে পিকআপ ভ্যান নিয়ে চাপরাশিরহাট বাজারে ডাকাতি করতে আসে। ওই সময় তারা নূর জুয়েলার্স, মা-মনি জুয়েলার্স গ্রিল কেটে ডাকাতি করে। ডাকাত দল মা-মনি জুয়েলার্সের স্বর্ণের লকারে গ্যাস সিলিন্ডার ব্যবহার করে কেটে ২৫০ ভরি স্বর্ণ, ১৫০ ভরি রুপা ও নগদ আড়াই লাখ টাকা লুট করে নিয়ে যায়।  মেসার্স নূর জুয়েলার্সের মালিক নুর আলম জানান, একই সময়ে নূর জুয়েলার্স থেকে সাত ভরি স্বর্ণ, আড়াইশ ভরি রুপা লুট করে নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা আশ্রাফ হোসেন রবেন্স জানায়, ডাকাতির সময় বিষয়টি টের পেয়ে ডাকাতদের প্রতিহত করতে চেষ্টা করে নৈশপ্রহরী শহীদ উল্লাহ। ডাকাত দল তাকে মাথায় আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

আরও পড়ুন: ওভারটেক করতে গিয়ে সড়কে প্রাণ গেল মোটরসাইকেল চালকের

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net