শুক্রবার, মে ২৪, ২০২৪

পরীর টলিউড অধ্যায় শুরু

সোশ্যাল হ্যান্ডেল মারফত খবরটা তিনি নিজেই দিয়েছেন। এদিন বিকালে ফেসবুক স্টোরিতে ক্যামেরার ছবি শেয়ার করেন পরী। যেখানে দেখা যাচ্ছে, চিত্রগ্রাহক চিত্র ধারণ করছেন। সঙ্গে পরী বলেছেন, ‘শুটিং চলছে।’

by ঢাকাবার্তা ডেস্ক
পরীর টলিউড অধ্যায় শুরু

বিনোদন ডেস্ক।।

ঢাকা টু কলকাতা অধ্যায়ে নতুন নাম পরীমণি। টলিউডের সিনেমায় কাজ করছেন পরী। খবরটা অবশ্য ক’দিন আগেই দিয়েছেন এ নায়িকা। সোমবার (১৮ মার্চ) শুরু হয়েছে তার সেই মিশন। সোশ্যাল হ্যান্ডেল মারফত খবরটা তিনি নিজেই দিয়েছেন। এদিন বিকালে ফেসবুক স্টোরিতে ক্যামেরার ছবি শেয়ার করেন পরী। যেখানে দেখা যাচ্ছে, চিত্রগ্রাহক চিত্র ধারণ করছেন। সঙ্গে পরী বলেছেন, ‘শুটিং চলছে।’ এর আগে রবিবার (১৭ মার্চ) রাতে ঢাকা থেকে কলকাতায় গেছেন পরীমণি। বিমান সফরের এক ঝলক অন্তর্জালে শেয়ার করে নায়িকা বলেছেন, ‘যাচ্ছি। কলকাতায় কাল (১৮ মার্চ) প্রথম শুটিং। দোয়া করবেন।’

অতীতে বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনার ছবিতে কাজ করেছিলেন বটে। তবে এই প্রথম কলকাতার স্থানীয় প্রতিষ্ঠানের ছবিতে কাজ করছেন পরীমণি। তাই উচ্ছ্বাসের মাত্রাও কিঞ্চিৎ বেশি। ছবির নাম ‘ফেলুবকশি’। এটি পরিচালনা করছেন দেবরাজ সিনহা। ছবিতে পরীর সঙ্গে সোহম চক্রবর্তীকে দেখা যাবে। এর বেশি অবশ্য কিছু প্রকাশ করেননি নায়িকা। পরী আগেই জানিয়েছেন, ২৬ মার্চ থেকে শুরু হবে ছবিটির চূড়ান্ত শুটিং। এর আগে চলবে পাঁচ দিনের অনুশীলন। এক ফাঁকে সেরে নেবেন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ। ধারণা করা হচ্ছে, সোমবার (১৮ মার্চ) সেই বিজ্ঞাপনের সেট থেকেই বার্তা দিয়েছেন নায়িকা।

পরীমণিকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত ভালোবাসা দিবসে। ‘বুকিং’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে হাজির হয়েছিলেন তিনি। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ছবিটিতে তার সঙ্গে আছেন এবিএম সুমন।

এদিকে দেশে সম্প্রতি রেজা ঘটকের নির্মাণে ‘ডোডোর গল্প’ সিনেমার কাজ সেরেছেন পরী। এছাড়া ‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাসের পরিচালনায় একটি ওয়েব সিরিজেও কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সব মিলিয়ে মাতৃত্বজনিত বিরতি ও দাম্পত্যের ঝড় কাটিয়ে পুরোদমেই কাজে ফিরেছেন ‘স্বপ্নজাল’ নায়িকা।

 

আরও পড়ুন: শাকিবের ‘ব্র্যান্ড এম্বাসেডর’ সাকিব!

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net