শুক্রবার, মে ২৪, ২০২৪

পর্যটককে মারধর: গ্রিন লাইন পরিবহনকে জরিমানা, চালকের লাইসেন্স জব্দ

পরিবার নিয়ে কক্সবাজারে ঘুরে গ্রিন লাইন পরিবহনে ঢাকায় ফিরছিলেন ওই পর্যটক।

by ঢাকাবার্তা ডেস্ক
পর্যটককে মারধর: গ্রিন লাইন পরিবহনকে জরিমানা, চালকের লাইসেন্স জব্দ

স্টাফ রিপোর্টার।।

কক্সবাজারে নির্ধারিত সময়সূচী অনুযায়ী বাস ছাড়তে বলায় এক পর্যটককে মারধরের অভিযোগ উঠেছে গ্রিন লাইন পরিবহনের চালক ও কর্মচারীর বিরুদ্ধে। পরে জেলা প্রশাসনের পর্যটক সেলের ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে চালকের ডাইভিং লাইসেন্স জব্দ ও গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন।

মঙ্গলবার রাত ১০টার দিকে কক্সবাজার শহরের কলাতলীর ডলফিন মোড়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মাসুদ রানা। ড্রাইভিং লাইসেন্স জব্দ করা চালক হচ্ছেন বাবুল খন্দকার। প্রত্যক্ষদর্শীদের বরাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ জানান, ঢাকা থেকে পর্যটক আহসান হাবীব পরিবার নিয়ে কক্সবাজারে ঘুরতে আসেন। মঙ্গলবার রাতে তিনি গ্রিন লাইন পরিবহনে ঢাকায় ফিরছিলেন।

“সময়সূচী অনুযায়ী গাড়ি ছাড়তে বলায় ভুক্তভোগী পর্যটককে অশ্লীল ভাষায় গালাগাল করেন চালক। একপর্যায়ে চালকের ইন্ধনে পরিবহনের দুই কর্মচারী পর্যটকের গায়ে হাত তোলেন।“

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, “পরে তারা দুর্ব্যবহার করার বিষয়টি আমাদের জানালে আমরা তাৎক্ষণিক একটি টিম নিয়ে অভিযান চালিয়ে চালকের ড্রাইভিং লাইসেন্স জব্দ করি। একইসঙ্গে গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।“ তবে পর্যটকের গায়ে হাত দেওয়ার মূল অভিযুক্ত দুই কর্মচারী পালিয়ে যায় বলে জানান এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

আরও পড়ুন: ছাত্রকে গুলি: অস্ত্রের তথ্য জানতে শিক্ষককে রিমান্ডে চায় পুলিশ

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net