বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

পশ্চিমবঙ্গে বিজেপির আসন বাড়বে : পিকে

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের রণকৌশল ঠিক করেন প্রশান্ত কিশোর। তখন বিজেপি নেতাদের গলায় ২০০র বেশি আসন নিয়ে বিধানসভা দখলের দাবি।

by ঢাকাবার্তা ডেস্ক
পশ্চিমবঙ্গে বিজেপির আসন বাড়বে : পিকে

বিদেশ ডেস্ক।।

একুশে মুখ থুবড়ে পড়েছিল। কিন্তু চব্বিশে তা হবে না। পশ্চিমবঙ্গে (West Bengal) ঘুরে দাঁড়াবে বিজেপি। আগের তুলনায় আসন সংখ্যাও বাড়বে। এমনই দাবি করলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর। সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে প্রশান্ত কিশোর বলেন, “বাংলায় বিজেপির শক্তিবৃদ্ধি হয়েছে, এটা মানতেই হবে।” একই সঙ্গে তিনি এও স্পষ্ট করে দেন যে ২০১৯ লোকসভা ভোটের তুলনায় ভালো ফল করবে বিজেপি। আসন সংখ্যাও বাড়বে। তাঁর কথায়, “বাংলায় বিজেপির আসন সংখ্যা উনিশের থেকে কম হবে না।”

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের রণকৌশল ঠিক করেন প্রশান্ত কিশোর। তখন বিজেপি নেতাদের গলায় ২০০র বেশি আসন নিয়ে বিধানসভা দখলের দাবি। সেই সময় প্রশান্ত কিশোর বলেন, যে বিজেপির আসন সংখ্যা ২ অঙ্ক পার করবে না। দোসরা মে ভোটবাক্সে তা স্পষ্ট হয়ে যায়। বিজেপিকে ৭৭-এ থামতে হয়।

সেই প্রশান্ত কিশোরের দাবি, চব্বিশের লোকসভা ভোটে বাংলায় বিজেপির আসন সংখ্যা বাড়বে। তাহলে তৃণমূলের ফল কী হবে? বিজেপির আসন বৃদ্ধির অর্থ তৃণমূলের আসন কমবে। এ নিয়ে প্রশান্ত কিশোরের বক্তব্য, “প্রতিষ্ঠান বিরোধিতার জেরে তৃণমূলের লড়াই খুব কঠিন।”  সন্দেশখালির ঘটনা কী ভোটে প্রভাব ফেলবে? এই প্রশ্নের উত্তরে ভোট কুশলী প্রশান্ত কিশোর বলেন, “সন্দেশখালির ঘটনায় লাভবান হবে বিজেপি।”

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net