বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

পাঁচ ম্যাচে রিজওয়ানের কাছ থেকে একশো রানও পেল না কুমিল্লা

পিএসএলের জন্য পাকিস্তান ফিরে যাওয়ার আগে বুধবারই শেষ ম্যাচ খেলেন রিজওয়ান। খুলনা টাইগার্সের বিপক্ষে আউট হন ২২ রান করে। এই ২২ রান করতে তিনি খুইয়ে ফেলেন ২৭ বল।

by ঢাকাবার্তা ডেস্ক
পাঁচ ম্যাচে রিজওয়ানের কাছ থেকে একশো রানও পেল না কুমিল্লা

খেলা ডেস্ক।।

বিশাল অঙ্কের পারিশ্রমিক দিয়ে পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ানকে এবারও দলে নিয়েছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই আসরে কুমিল্লার হয়ে মোট পাঁচ ম্যাচ খেললেন তিনি, কিন্তু একটি ম্যাচেও রাখতে পারেননি অবদান। মন্থর ব্যাটিং ও রান না পাওয়া মিলিয়ে তার বেহাল দশা ভুগিয়েছে দলকে। পিএসএলের জন্য পাকিস্তান ফিরে যাওয়ার আগে বুধবারই শেষ ম্যাচ খেলেন রিজওয়ান। খুলনা টাইগার্সের বিপক্ষে আউট হন ২১ রান করে। এই ২১ রান করতে তিনি খুইয়ে ফেলেন ২৮ বল।

পাকিস্তানি টপ অর্ডার ব্যাটার পাঁচ ম্যাচে করেন স্রেফ ৮৫ রান। একবার অপরাজিত থাকায় তার গড়টা হয়েছে ২১.২৫। কিন্তু স্ট্রাইকরেট মাত্র ৮২.৫২ বলে দেয় তার দুর্দশা।

বিপিএলের ড্রাফটের বাইরের খেলোয়াড়দের পারিশ্রমিকের অঙ্ক কখনই প্রকাশ করে না ফ্র্যাঞ্চাইজিগুলো। তবে একটি সূত্রে জানা গেছে, এবার প্রতি ম্যাচের জন্য রিজওয়ানের সঙ্গে ৩০ হাজার মার্কিন ডলারের চুক্তি ছিলো। অর্থাৎ পাঁচ ম্যাচ খেলে দেড় লাখ মার্কিন ডলার পাচ্ছেন তিনি। কিন্তু মাত্র ৮৫ রান করায় প্রতি রান প্রতি হিসেবে প্রায় ২ লাখ টাকা করে মূল্য দাঁড়াচ্ছে তার।

গত বিপিএলে অবশ্য বেশ ভালোই অবদান রেখেছিলেন তিনি। ১০ ম্যাচে ৫০.১৪ গড় আর ১২৬.২৫ স্ট্রাকরেটে করেন ৩৫১ রান।

 

আরও পড়ুন: সাকিবের অলরাউন্ড নৈপুণ্যে রংপুরের বড় জয়

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net