রবিবার, মে ১৯, ২০২৪

পাকিস্তান ঘুরছে শুধু হারের বৃত্তে

এদিন টস হেরে আগে ব্যাট করতে নেমে মোহাম্মদ রিজচওয়ানের চোখ ধাঁধানো ব্যাটিংয়ে ৫ উইকেটে ১৫৮ রান করে। জবাবে ড্যারিল মিচেল ও গ্লেন ফিলিপসের অসাধারণ জুটিতে ৭ উইকেট ও ১১ বল হাতে রেখে জিতে যায় পাকিস্তান

by ঢাকাবার্তা ডেস্ক
পাকিস্তান ঘুরছে শুধু হারের বৃত্তে

খেলা ডেস্ক।।

অকল্যান্ড, হ্যামিল্টন, ডানেডিন, ক্রাইস্টচার্চ— ভেন্যু বদলালেও পাকিস্তানের ভাগ্য বদলায়নি। নিউ জিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে একের পর এক ম্যাচে হেরেই চলছে তারা। হারের বৃত্তেই ঘুরছে পাকিস্তান। আজ ক্রাইস্টচার্চে সিরিজের চতুর্থ ম্যাচে ৭ উইকেটে হেরেছে তারা। তাতে পাঁচ ম্যাচের সিরিজে তারা পিছিয়ে পড়েছে ৪-০ ব্যবধানে। হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে এসে পৌঁছেছে তারা।

এদিন টস হেরে আগে ব্যাট করতে নেমে মোহাম্মদ রিজচওয়ানের চোখ ধাঁধানো ব্যাটিংয়ে ৫ উইকেটে ১৫৮ রান করে। জবাবে ড্যারিল মিচেল ও গ্লেন ফিলিপসের অসাধারণ জুটিতে ৭ উইকেট ও ১১ বল হাতে রেখে জিতে যায় পাকিস্তান। রান তাড়া করতে নেমে ২০ রানেই তিন উইকেট হারিয়ে ফেলে স্বাগতিকরা। দলীয় ৮ রানের মাথায় আগের ম্যাচে ঝড় তোলা ফিন অ্যালেন ৮ রানে ফেরেন। দলীয় রান ১০ এ যেতেই টিম সেইফার্ট মারেন গোল্ডেন ডাক। আর ২০ রানের সময় উইল ইয়াং ফিরেন ৪ রান করে। তিনটি উইকেটই নেন অধিনায়ক শাহীন আফ্রিদি।

সেখান থেকে মিচেল ও ফিলিপস ১৩৯ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে মাঠ ছাড়েন। মিচেল ৪৪ বলে ৭টি চার ও ২ ছক্কায় ৭২ রানে ও ফিলিপস ৫২ বলে ৫টি চার ও ৩ ছক্কায় অপরাজিত থাকেন ৭০ রানে। তার আগে পাকিস্তানের ইনিংসে রিজওয়ান ইনিংসের গোড়াপত্তন করতে এসে শেষ বল পর্যন্ত অপরাজিত থাকেন। ৬৩ বলে ৬টি চার ও ২ ছক্কায় ৯০ রানের দারুণ এক ইনিংস খেলেন। তিনি ছাড়া মোহাম্মদ নাওয়াজ ৩ ছক্কায় খেলেন অপরাজিত ২১ রানের ইনিংস। এর বাইরে বাবর আজম ১৯ ও ইফতিখার আহমেদ ১০ রান করেন।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net