মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

পাত্র খুঁজছেন মোনালিসা

by ঢাকাবার্তা
মোনালিসা

ডেস্ক রিপোর্ট ।। 

বিবাহ বিচ্ছেদের পর দীর্ঘ এক দশক ধরে একা একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মোজেজা আশরাফ মোনালিসা। তিনি ফের সংসার পাততে চান। তার জন্য খুঁজছেন মনের মতো পাত্র। পেলেই তাকে নিয়ে নতুন জীবন শুরু করবেন যুক্তরাষ্ট্র প্রবাসী এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব কথা জানান মোনালিসা। বর্তমানে দেশে আছেন অভিনেত্রী। সময় কাটাচ্ছেন পারিবারিক আবহে। যেখানে নতুন করে ঘুরেফিরে একটা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তাকে। তা হলো, আর কতদিন একা থাকবেন, বিয়ে করবেন কবে?

এই প্রশ্নের জবাবে মোনালিসা একটি সাক্ষাৎকারে জানান, মনের মতো কাউকে পাচ্ছেন না বলেই বিয়ের সিদ্ধান্ত নিতে পারছেন না। তবে তেমন কাউকে পেলে অবশ্যই বিয়ের সিদ্ধান্ত নেবেন।

মোজেজা আশরাফ মোনালিসা

মোজেজা আশরাফ মোনালিসা

কিন্তু কেমন পাত্র খুঁজছেন অভিনেত্রী? মোনালিসা বলেন, ‘যার সঙ্গে আমার বোঝাপড়া ভালো হবে, যে আমাকে সম্মান করবে, ভালোবাসবে, আমাকে ও আমাদের সম্পর্কের মূল্য দেবে- এমন কাউকে পেলে বিয়ের সিদ্ধান্ত নেব।’

ক্যারিয়ারে সাফল্যের চূড়ায় থাকাকালীন ২০১২ সালে নিউইয়র্কপ্রবাসী ফাইয়াজ শরীফকে বিয়ে করেন মোনালিসা। বিয়ের পর ২০১৩ সালে স্বামীর সঙ্গে নিউইয়র্ক চলে যান তিনি। সেখানে গিয়ে যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলা চ্যানেল টাইম টিভির প্রোগ্রাম প্রধান হিসেবে কাজ শুরু করেন।

কিন্তু যে জন্য দেশ ছেড়ে, অভিনয় ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন মোনালিসা, সেই সংসার তার স্থায়ী বা সুখের হয়নি। যুক্তরাষ্ট্রে যাওয়ার এক বছরের মাথায় ফাইয়াজ শরীফের সঙ্গে ডিভোর্স হয়ে যায় মোনালিসার। এরপর গত ১০ বছরে আর নতুন করে সংসার বাঁধেননি।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net