রবিবার, মে ১৯, ২০২৪

পুরান ঢাকার পাটুয়াটুলি ঘি পট্টিতে আগুন

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৯টা ৪৫ মিনিটে। পরবর্তী সময়ে সদরঘাট, সূত্রাপুর এবং সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের পাঁচটি ইউনিটসহ মোট ছয়টি ইউনিট আগুন নেভাতে কাজ শুরু করে।

by ঢাকাবার্তা ডেস্ক
পুরান ঢাকার পাটুয়াটুলি ঘি পট্টিতে আগুন

রাজধানী ডেস্ক।।

রাজধানীর পুরান ঢাকার পাটুয়াটুলি ঘি পট্টি এলাকায় একটি প্রিন্টিং প্রেসে আগুন লাগার ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টারও বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম। তিনি জানান, রাত ৯টা ৩৮ মিনিটে আমরা আগুন লাগার সংবাদ পাই। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৯টা ৪৫ মিনিটে। পরবর্তী সময়ে সদরঘাট, সূত্রাপুর এবং সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের পাঁচটি ইউনিটসহ মোট ছয়টি ইউনিট আগুন নেভাতে কাজ শুরু করে। রাত ১০টা ৫২ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি বলেও জানান এই ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা। এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে জানানো হয়েছে, পুলিশের কর্মীরা এই আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহযোগিতা  করছে।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net