বুধবার, মে ২২, ২০২৪

ফের রিমেক সিনেমা নিয়ে মাঠে নামছেন আমির খান!

তার নতুন ছবির নাম ‘সিতারে জামিন পার’। এটা গেলো বছরের অক্টোবরেই জানা গিয়েছিল। তবে এবার জানা গেলো, ছবিটি ২০১৮ সালের স্প্যানিশ সিনেমা ‘চ্যাম্পিয়নস’র রিমেক।

by ঢাকাবার্তা ডেস্ক
ফের রিমেক সিনেমা নিয়ে মাঠে নামছেন আমির খান!

বিনোদন ডেস্ক।।

শেষ ২০২২ সালে পর্দায় দেখা গিয়েছিল আমির খানকে। ‘লাল সিং চাড্ডা’ নামের ছবিটি দিয়ে অবশ্য বক্স অফিসের সাফল্য কিংবা প্রশংসা, কিছুই কুড়াতে পারেননি মিস্টার পারফেকশনিস্ট। এটি ছিল হলিউডের ১৯৯৪ সালের অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’র রিমেক। দুই বছরের বিরতি কিংবা প্রস্তুতি সেরে ফের মাঠে নামছেন আমির। তবে ফের রিমেক নিয়েই হাজির হচ্ছেন অভিনেতা। তার নতুন ছবির নাম ‘সিতারে জামিন পার’। এটা গেলো বছরের অক্টোবরেই জানা গিয়েছিল। তবে এবার জানা গেলো, ছবিটি ২০১৮ সালের স্প্যানিশ সিনেমা ‘চ্যাম্পিয়নস’র রিমেক।

ইতোমধ্যে ছবির প্রধান নারী চরিত্রের জন্য জেনেলিয়া ডি’সুজাকে নেওয়া হয়েছে। ছবিটির পরিচালনায় থাকছেন আর এস প্রসন্ন। ঢাকাবার্তা।

ইতোমধ্যে ছবির প্রধান নারী চরিত্রের জন্য জেনেলিয়া ডি’সুজাকে নেওয়া হয়েছে। ছবিটির পরিচালনায় থাকছেন আর এস প্রসন্ন।ঢাকাবার্তা।

পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, পুরোদমে চলছে ছবিটির প্রস্তুতি পর্ব। ইতোমধ্যে ছবির প্রধান নারী চরিত্রের জন্য জেনেলিয়া ডি’সুজাকে নেওয়া হয়েছে। ছবিটির পরিচালনায় থাকছেন আর এস প্রসন্ন। যিনি এর আগে ‘শুভ মঙ্গল সাবধান’র মতো সফল ছবি বানিয়েছেন। একটি ঘনিষ্ঠ সূত্রের ভাষ্য, ‘গত কয়েক মাস ধরেই এই ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন আমির। আগামী ২ ফেব্রুয়ারি শুরু হবে শুটিং। একটানা চলবে চিত্রায়ন। ৭০ থেকে ৮০ দিনের শিডিউল ঠিক করেছেন তারা। এটি আমির খানের দ্রুততম সিনেমা হতে যাচ্ছে।’

এদিকে প্রযোজক হিসেবেও আমির খান কাজ চালিয়ে যাচ্ছেন। তার প্রযোজিত নতুন ছবি ‘লাপাতা লেডিস’ মুক্তি পাবে আগামী ১ মার্চ। এছাড়া অভিনেতা সানি দেওলকে নিয়ে বানাচ্ছেন ‘লাহোর: ১৯৪৭’ নামের আরেকটি ছবি। যেটার পরিচালনায় রাজকুমার সান্তোশি। এই ছবির শুটিংও ফেব্রুয়ারিতে শুরু হবে।

আমির ইতোপূর্বে জানিয়েছেন, তার ‘সিতারে জামিন পার’ ছবিটি ২০২৪ সালের বড়দিন উপলক্ষে মুক্তি পাবে।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net