বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

বইমেলায় এবার তাড়া খেলেন হিরো আলম, গেলেন ডিবি কার্যালয়ে

এ বিষয়ে হিরো আলম বলেন, ‘একজন মানুষকে কোনও জায়গা থেকে বের করে দেওয়ার অধিকার কেউ রাখে না। আমার সঙ্গে যে ঘটনাটি ঘটেছে, বইমেলায় আমাকে দুয়োধ্বনি দিয়ে অপমান করা হয়েছে। সে জন্য আমি ডিবি কার্যালয়ে এসেছি।’

by ঢাকাবার্তা ডেস্ক
বইমেলায় এবার তাড়া খেলেন হিরো আলম, গেলেন ডিবি কার্যালয়ে

স্টাফ রিপোর্টার।।

বইমেলা থেকে বের করে দেওয়ার ঘটনায় অভিযোগ দিতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে গেছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে হিরো আলম লিখিত অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান। এর আগে বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকালে হিরো আলমকে দুয়োধ্বনি দিয়ে বইমেলা থেকে বের করে দেন শতাধিক দর্শনার্থী।

এ বিষয়ে হিরো আলম বলেন, ‘একজন মানুষকে কোনও জায়গা থেকে বের করে দেওয়ার অধিকার কেউ রাখে না। আমার সঙ্গে যে ঘটনাটি ঘটেছে, বইমেলায় আমাকে দুয়োধ্বনি দিয়ে অপমান করা হয়েছে। সে জন্য আমি ডিবি কার্যালয়ে এসেছি।’ এর আগে ৯ ফেব্রুয়ারি বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে বইমেলায় স্ত্রীকে নিয়ে নিজের লেখা বইয়ের প্রচারণায় যান মুশতাক। একপর্যায়ে পাঠক, ক্রেতা ও দর্শনার্থীদের ক্ষোভের মুখে পড়েন এই দম্পতি। দুয়োধ্বনি দিয়ে তাদের বইমেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে বাধ্য করা হয়।

আলোচিত এই দম্পতি ওই ঘটনার পর নিজেদের নিরাপত্তা চেয়ে ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় ডিবি কার্যালয়ে যান। সেখানে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করে নিজেদের নিরাপত্তার জন্য আবেদন করেন তারা।

 

আরও পড়ুন: পাহাড়সম বকেয়া নিয়ে ধুঁকছে বাংলাদেশের বিদ্যুৎ ও জ্বালানি খাত

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net