শুক্রবার, মে ২৪, ২০২৪

বন্ধুর স্ত্রীকে ‘ভাগিয়ে’ বিয়ে করেছেন শোয়েব মালিক

 ২০১০ সালে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার গলায় মালা দেওয়ার পর থেকেই দুই দেশেই ভক্তদের কাছে ব্যাপক জনপ্রিয় ছিল শোয়েব মালিক-সানিয়া মির্জা দম্পতি। 

by ঢাকাবার্তা ডেস্ক
বন্ধুর স্ত্রীকে 'ভাগিয়ে' বিয়ে করেছেন শোয়েব মালিক

খেলা ডেস্ক।।

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক তৃতীয়বারের মতো বিয়ে করেছেন।  এই খবর সকলেরই জানা। কিন্তু এই তারকা ক্রিকেটারের বিয়ের পর তাকে ঘিরে আলোচনা থামছেই না। বিশেষ করে সাবেক স্ত্রী সানিয়া মির্জার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ও অভিনেত্রী সানা জাভেদের গলায় মালা দেওয়া নিয়েই উঠে আসছে একের পর এক প্রশ্ন।  ২০১০ সালে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার গলায় মালা দেওয়ার পর থেকেই দুই দেশেই ভক্তদের কাছে ব্যাপক জনপ্রিয় ছিল শোয়েব মালিক-সানিয়া মির্জা দম্পতি।

বিয়ের প্রায় ৮ বছরের মাথায় তাদের সংসারজুড়ে আসে একটি ফুটফুটে পুত্রসন্তান। সবকিছুই ঠিকঠাকই চলছি। কিন্তু গত বছর থেকেই যেন ছন্দপতন! হঠাৎ করেই শোয়েব মালিক-সানিয়া মির্জার বিচ্ছেদের গুঞ্জন চাউর হয় চারিদিকে।  দুই তারকাই বিষয়গুলো নিয়ে নিশ্চুপ ছিলেন শুরু থেকেই। কিন্তু নতুন বছরের শুরুতেই ভক্তদের চমকে দিয়ে শোয়েব জানালেন তার তৃতীয় বিয়ের খবর। এরপরই জানা গেল, মাস কয়েক আগেই নাকি সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার।

শোয়েব মালিক বিয়ে করেছেন পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে। যিনি নিজেও এর আগে আরও একটি সংসার গড়েছিলেন। সানার প্রথম স্বামীর নাম উমাইর জয়সওয়াল। যিনি পাকিস্তানের একজন সংগীতশিল্পী। গান গেয়েছেন কোক স্টুডিওর মতো জনপ্রিয় প্লার্টফর্মেও।

 

আরও পড়ুন: নতুন সংসারের জন্য শোয়েবকে শুভকামনা সানিয়ার

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net