শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

বন্ধ হয়ে যাচ্ছে সাকিবের রেস্টুরেন্ট

‘সাকিব ৭৫’ নামে একটি রেস্টুরেন্ট ব্যবসায় বিনিয়োগ করেছিলেন জাতীয় দলের তিন ফরম্যাটের অধিনায়ক

by ঢাকাবার্তা ডেস্ক
বন্ধ হয়ে যাচ্ছে সাকিবের রেস্টুরেন্ট

খেলা ডেস্ক।।

ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার টাইগার পোস্টারবয় সাকিব আল হাসান। ক্রিকেটের পাশাপাশি ব্যবসা-বাণিজ্যেও বেশ ভালোই মনোযোগী তিনি। ‘সাকিব ৭৫’ নামে একটি রেস্টুরেন্ট ব্যবসায় বিনিয়োগ করেছিলেন জাতীয় দলের তিন ফরম্যাটের অধিনায়ক। তবে এবার সেই রেস্টুরেন্টটি বন্ধ হতে যাচ্ছে।

সোমবার (১৬ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের ফেসবুক পেজে একটি পোস্ট করে বিষয়টি জানিয়েছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ। তবে ঠিক কী কারণে সাকিবের রেস্টুরেন্টটি বন্ধ হতে যাচ্ছে সে ব্যাপারে কিছুই জানায়নি কর্তৃপক্ষ। পোস্টে গ্রাহকদের ধন্যবাদও জানিয়েছে কর্তৃপক্ষ।

একটি ছবিতে ‘এখন বিদায়ের সময়’ লিখে পোস্ট করেছে রেস্টুরেন্টটি। ক্যাপশনে তারা লিখেছে, সবার সঙ্গে ভালো সময় কেটেছে। এখন বিদায় বলার সময়। ধন্যবাদ সব স্মৃতির জন্য।’

সাকিবের এই সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টটি শুরুর দিকে মিরপুরে ছিল। পরে ২০২০ সালে এটির একটি শাখা করা হয় ধানমন্ডিতে। বিভিন্ন সময় রেস্টুরেন্টের প্রচারণায় দেখা গেছে সাকিবকে।

সাকিবের এই রেস্টুরেন্টকে ঘিরে কিছু সমালোচনাও রয়েছে। চলতি বছরে এই রেস্টুরেন্টের বিরুদ্ধে ভ্যাট ফাঁকি দেয়ার অভিযোগ উঠেছিল। পরবর্তীতে অবশ্য সেই সমস্যার সমাধানও হয়েছিল। কিন্তু এখন রেস্টুরেন্ট ব্যবসা গুঁটিয়ে নিচ্ছেন তিনি।

 

আরও পড়ুনঃ ৮ম ব্যালন ডি’অর বিশ্বকাপজয়ী মেসির!

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net