শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

বাফুফে সভাপতি সালাউদ্দিনের বাসায় গেলেন পাপন

জানা যায়, সৌজন্য সাক্ষাত করতে সালাউদ্দিনের বাসায় গিয়েছেন পাপন। ব্যক্তিগত সাক্ষাৎ হওয়ায় মন্ত্রণালয় বা জাতীয় ক্রীড়া পরিষদের কোনো কর্মকর্তাকে দেখা যায়নি তার সঙ্গে। সম্প্রতি বাইপাস সার্জারি করেছেন বাফুফে সভাপতি সালাউদ্দিন।

by ঢাকাবার্তা ডেস্ক
বাফুফে সভাপতি সালাউদ্দিনের বাসায় গেলেন পাপন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনকে দেখতে তার বাসায় গিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান এবং যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। আজ পৌনে বারোটার দিকে বাফুফে সভাপতির বাসায় পৌঁছান বিসিবি প্রেসিডেন্ট।

জানা যায়, সৌজন্য সাক্ষাত করতে সালাউদ্দিনের বাসায় গিয়েছেন পাপন। ব্যক্তিগত সাক্ষাৎ হওয়ায় মন্ত্রণালয় বা জাতীয় ক্রীড়া পরিষদের কোনো কর্মকর্তাকে দেখা যায়নি তার সঙ্গে। সম্প্রতি বাইপাস সার্জারি করেছেন বাফুফে সভাপতি সালাউদ্দিন। চিকিৎসার পর ডাক্তারের পরামর্শে একান্তে সময় কাটাচ্ছেন তিনি। সালাউদ্দিনের শারীরিক অবস্থা খানিকটা উন্নতি হওয়ায় শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দেখা করছেন।

সালাউদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে গণমাধ্যমের মুখোমুখি হন পাপন। সেখানে বাফুফে সভাপতির শারীরিক অবস্থার কথা জানিয়ে বিসিবি প্রধান বলেন, ‘আমি তো ডাক্তার না, তবে দেখে মনে হয়েছে আল্লাহর রহমতে উনি এখন অনেক ভালো এবং সুস্থ আছেন। উনি যে স্বাচ্ছন্দ্যে হাঁটাচলা করছেন, সেটা দেখে ভালো লেগেছে। তারপরও এত বড় একটা সার্জারির পর উনার রিহ্যাবের প্রয়োজন আছে, উনাকে আরো কিছুদিন বিশ্রামে থাকতে হবে। আমার ধারণা, তারপর আমরা তাকে আবারো সব জায়গায় দেখতে পাব।’

২০০৮ সাল থেকে বাফুফে প্রধানের দায়িত্বে রয়েছেন কিংবদন্তি ফুটবলার কাজী সালাউদ্দিন।

 

আরও পড়ুন: ভারতের বিপক্ষে ফাইনালের আগে ভুটানের জালে বাংলাদেশের ৪ গোল

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net