শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

বিএনপি নেতা এ্যানিকে গভীর রাতে দরজা ভেঙে আটক করেছে পুলিশ

দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ ধানমন্ডিস্থ এ্যানির বাসা ঘিরে ফেলে

by ঢাকাবার্তা ডেস্ক
বিএনপি নেতা এ্যানিকে গভীর রাতে দরজা ভেঙে আটক করেছে পুলিশ

বিএনপির প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে বাসার দরজা ভেঙে আটক করে ধানমন্ডি থানায় নিয়ে গেছে পুলিশ। মঙ্গলবার (১০ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ ধানমন্ডিস্থ এ্যানির বাসা ঘিরে ফেলে। পরে তাকে বাসার দরজা ভেঙে আটক করে থানায় নিয়ে যায় তারা।  বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে এ তথ্য  জানানো হয়।
থানায় যাওয়ার আগে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বাসা থেকে মোবাইল ফোনে গণমাধ্যমকে বলেন, ‘পুলিশ দরজায় লাথি মারছে, হুমকি দিচ্ছে, দরজা না খুললে দরজা ভেঙ্গে ঢুকে আমাকে গুলি করবে। আমি সব মামলায় জামিনে আছি বর্তমানে, তারপরও তারা বেআইনিভাবে আমাকে তুলে নেওয়ার চেষ্টা করছে।’

সারিয়ান চৌধুরী ফেসবুকে  পোস্ট দিয়ে লেখেন- আমার বাবা বিএনপি’র প্রচার সম্পাদক, বিএনপি মিডিয়া সেলের সদস্য সচিব ও লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক শহীদউদ্দীন চৌধুরী এ্যানিকে এইমাত্র আওয়ামী পুলিশ অবৈধ কায়দায় টানা হেঁচড়া করে তুলে নিয়ে গিয়েছে, আমাদের ঢাকাস্থ ধানমন্ডির বাসা ভাঙচুরসহ বাসায় থাকা আমার খালার গায়ে হাত তুলে আঘাত করে, বাসায় আমার ছোট ভাইকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে এই আওয়ামী পুলিশ। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার মো. রেজাউল বলেন, ‘গ্রেপ্তারের বিষয়টি আমার জানা নেই। ওসি স্যার থানাতেই আছেন, তিনি বলতে পারবেন।

বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন গণমাধ্যমকে জানান, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে বাসার দরজা ভেঙে তুলে নিয়ে গেছে পুলিশ। আমি ধানমন্ডি থানা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। বুধবার তাকে কোর্টে চালান দিবে পুলিশ। তখন আমরা তার জামিনের আবেদন করব।

 

আরও পড়ুনঃ খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে ১৪ অক্টোবর অনশন করবে বিএনপি

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net