বুধবার, মে ২২, ২০২৪

বিএনপি নেতা হৃদয় ও দেলোয়ারকে জনসম্মুখে হাজির করুন: রিজভী

রুহুল কবির রিজভী বলেন, আনোয়ার হোসেন হৃদয় ও দেলোয়ার হোসেনকে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেপ্তার এবং তাদের খোঁজ না দেয়ার ঘটনা আতঙ্কজনক।

by ঢাকাবার্তা ডেস্ক
বিএনপি নেতা হৃদয় ও দেলোয়ারকে জনসম্মুখে হাজির করুন: রিজভী

রাজনীতি ডেস্ক।।

বিএনপি নেতা আনোয়ার হোসেন হৃদয় (মেম্বার) এবং দেলোয়ার হোসেনকে অবিলম্বে জনসম্মুখে হাজির করার জোর দাবি জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। না হলে তাদেরকে নিয়ে অনাকাঙ্ক্ষিত কিছু ঘটলে আওয়ামী সরকারকেই এর দায় নিতে হবে বলেও ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ার উচ্চারণ করেন তিনি। রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি জানান তিনি।

‘গত ১৪ ডিসেম্বর বগুড়া জেলাধীন কাহালু উপজেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসেন হৃদয় (মেম্বার) এবং একই উপজেলাধীন বীরকাদার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও কাহালূ উপজেলা বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেনকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা গ্রেপ্তার করলেও এখনও পর্যন্ত তাদের সন্ধান না দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে’ এ বিবৃতি দেন রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, আনোয়ার হোসেন হৃদয় ও দেলোয়ার হোসেনকে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেপ্তার এবং তাদের খোঁজ না দেয়ার ঘটনা আতঙ্কজনক। তাদেরকে এভাবে আটক ও গুম করে রাখা নির্মম মনুষ্যত্বহীনতা এবং ভয়ানক অশুভ সংকেত। বর্তমান অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠী বিরোধী দল ও মতকে দমন এবং চলমান গণতান্ত্রিক আন্দোলনে জনগণ ও বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ভয় পাইয়ে দিতে এখন আরও তীব্র মাত্রায় হিংস্র রূপ ধারণ করেছে। কাহালু উপজেলা বিএনপির নেতাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীই গ্রেপ্তার করেছে। তাদেরকে গ্রেপ্তার ও সন্ধান না দেয়ার ঘটনায় তাদের পরিবার-পরিজনসহ দলের নেতাকর্মীরা গভীর উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে রয়েছে।

 

আরও পড়ুন: রাষ্ট্রীয় শোক থাকায় সোমবারের হরতাল পেছালো বিএনপি

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net