বুধবার, মে ২২, ২০২৪

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযোগ

স্থানীয় লোকজন টের পেয়ে অভিযুক্ত চারজনকে আটকে টহলরত হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। পরে মোল্লাহাট থানা-পুলিশ অভিযান চালিয়ে আরও একজনকে গ্রেপ্তার করে।

by ঢাকাবার্তা ডেস্ক
Dancer gets raped in Bagerhat

স্টাফ রিপোর্টার।।

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় এক বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে এক নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাঁচ তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। থানা-পুলিশ জানায়, স্থানীয় জনতা ধর্ষণে অভিযুক্ত চারজনকে ধরে রাতেই পুলিশের কাছে সোপর্দ করে। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে আরও একজনকে গ্রেপ্তার করে পুলিশ। ওই নৃত্যশিল্পী ফকিরহাট উপজেলায় থাকেন। এই ঘটনায় তিনি বাদী হয়ে আজ শনিবার আটজনের বিরুদ্ধে মোল্লাহাট থানায় মামলা করেছেন।

নৃত্যশিল্পীর দায়ের করা ওই মামলার এজাহারে বলা হয়, শুক্রবার রাতে মোল্লাহাট উপজেলার এক গ্রামে বিয়ের অনুষ্ঠানে নাচ-গানের আয়োজন ছিল। সেখানে নৃত্য পরিবেশনের জন্য এসেছিলেন তিনি। অনুষ্ঠান শেষে রাত সাড়ে ১১টার দিকে ওই নারী ও তাঁর স্বামীকে ফকিরহাটে পৌঁছে দিতে মোটরসাইকেলে করে রওনা দেন এলাকার কয়েক তরুণ। তবে তিনি ও তাঁর স্বামী ভিন্ন ভিন্ন মোটরসাইকেলে ছিলেন। তরুণেরা ওই নারীকে এক সড়কে এবং তাঁর স্বামীকে অন্য সড়কে নিয়ে যান। পথে তাঁরা ‍ওই নৃত্যশিল্পীকে ঘাটবিলা এলাকায় এক পরিত্যক্ত টিনশেডের ঘরে নিয়ে যান। সেখানে আটজন তাঁকে ধর্ষণ করেন। স্থানীয় লোকজন টের পেয়ে অভিযুক্ত চারজনকে আটকে টহলরত হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। পরে মোল্লাহাট থানা-পুলিশ অভিযান চালিয়ে আরও একজনকে গ্রেপ্তার করে।

থানা-পুলিশ জানায়, গ্রেপ্তার পাঁচজনকে শনিবার বিকেলে আদালতে তোলা হয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আছাদুল ইসলাম তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তাঁরা হলেন আরমান শেখ (১৯), রাজীব শেখ (১৯), সোহাগ (১৮), নাসিম মোল্লা (১৯) ও করিম (২২)। মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আশরাফুল আলম বলেন, ধর্ষণের ঘটনায় হওয়া মামলায় গ্রেপ্তার পাঁচজনকে আদালতে হাজির করা হয়েছে। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net