শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

বিশ্বকাপ জিতে দেশে ফিরে সমর্থকদের ভিড় ও উচ্ছ্বাস পেলেন না কামিন্সরা

বুধবার বিশ্বকাপ নিয়ে দেশে ফেরে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের একটি বহর। কিন্তু হাতেগোনা কয়েকটি গণমাধ্যম ক্যামেরা ছাড়া তাদের স্বাগত জানাতে সেভাবে কোন ভিড় হয়নি।

by ঢাকাবার্তা ডেস্ক
বিশ্বকাপ জিতে দেশে ফিরে সমর্থকদের ভিড় ও উচ্ছ্বাস পেলেন না কামিন্সরা

খেলা ডেস্ক।।

উপমহাদেশ হলে হয়ত দেখা যেত ভিন্ন চিত্র। বিশ্বকাপ জেতা কোন দলকে নিয়ে বিপুল আয়োজনই স্বাভাবিক এসব অঞ্চলে। অস্ট্রেলিয়ার বাস্তবতা ভিন্ন। ৬ষ্ঠ বারের মতোন বিশ্বকাপ জিতে ঘরে ফিরে খুব আড়ম্বরপূর্ণ কিছু পেলেন না প্যাট কামিন্স। বুধবার বিশ্বকাপ নিয়ে দেশে ফেরে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের একটি বহর। কিন্তু হাতেগোনা কয়েকটি গণমাধ্যম ক্যামেরা ছাড়া তাদের স্বাগত জানাতে সেভাবে কোন ভিড় হয়নি।

ক্রিকেট অস্ট্রেলিয়ায় জনপ্রিয় খেলা না, বিশ্বকাপ জেতাও তাদের কাছে নতুন কোন ঘটনা না। হয়ত সে কারণেই আসেনি বিশাল উৎসবের কোন আমেজ।

বিমানবন্দরে নেমে বেরিয়ে যাওয়ার সময় কয়েকটি গণমাধ্যম ঘিরে ধরে কামিন্সকে। বিশ্বকাপ জেতা অধিনায়ক তাদের সঙ্গে সংক্ষিপ্ত আলাপে জানান, চারদিন হয়ে গেলেও এখনো ঘোর কাটছে না তার, ‘আরও কয়েকদিন হাসিমুখেই দেখবেন। এখনো তো ঘোরের মাঝেই আছি। মনে হচ্ছে আধঘণ্টা আগে বিশ্বকাপ জিতলাম। চার বছর পর পর একটা বিশ্বকাপ আসে। সেটা জেতা, ভারতের মতন জায়গায় জেতা খুব কঠিন ছিলো।’

কামিন্স, জশ হ্যাজেলউডরা আপাতত কদিন পাচ্ছেন বিশ্রাম। তবে ভারতেই রয়ে গেছেন গ্লেন ম্যাক্সওয়েলসহ কয়েকজন। ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের একটা টি-টোয়েন্টি সিরিজ আছে তাদের।কামিন্সরা মাঠে নামবেন আগামী ১৪ ডিসেম্বর। পার্থে সেদিন পাকিস্তানের বিপক্ষে শুরু হবে তাদের টেস্ট সিরিজ। সতীর্থদের সঙ্গে তাই শিগগিরই আবার দেখা হবে, ‘গ্রীষ্ম (অস্ট্রেলিয়ান সামার) মৌসুমে তো অনেক খেলা থাকে। দুই সপ্তাহ বিশ্রাম নিয়েই নেমে পড়ব। ওয়ানডে ও টেস্ট দল প্রায় একই। সবার সঙ্গে আবার দেখা হয়ে যাবে।’

 

আরও পড়ুন: আর্জেন্টিনাকে বিদায়ের ইঙ্গিত দিলেন স্কালোনি

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net