মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিডিয়া কর্মকর্তা আনোয়ারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, রাত ৯টা ৫০ মিনিটে বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন আগুন লাগার খবর পাই। এরপর ঘটনাস্থলে প্রথমে ৮টি ইউনিট কাজ শুরু করে।

by ঢাকাবার্তা ডেস্ক
বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট

স্টাফ রিপোর্টার।।

রাজধানীর বেইলি রোডে অবস্থিত কাচ্চি ভাই রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট। আগুনে দগ্ধ ৬ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিডিয়া কর্মকর্তা আনোয়ারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, রাত ৯টা ৫০ মিনিটে বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন আগুন লাগার খবর পাই। এরপর ঘটনাস্থলে প্রথমে ৮টি ইউনিট কাজ শুরু করে। পরে আরও ৪টি ইউনিট যোগ দেয়। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

বৃহস্পতিবার রাত ১১ টার দিকে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। আহতরা হলেন- শাকিল (২৪),উজ্জল (২৩), জোবায়ের (২১), ওমর ফারুক (৪৩), শাকিল (২২) ও জুয়েল (৩০), দ্বীন ইসলাম (৩০), ইকবাল হোসেন (২৪) ও ইমরান (১৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি বলেন, বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় লাফিয়ে পড়ে আহত ৯ জন জরুরি বিভাগে এসেছে। বর্তমানে জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

 

আরও পড়ুন: রাজধানীর ৪ হাসপাতালে র‍্যাবের অভিযান, ৩৬ দালাল আটক

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net