বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত, আহত ৩

নিহত ও আহত পুলিশের সদস্যরা সবাই ভাঙ্গা হাইওয়ে থানায় কর্মরত

by ঢাকাবার্তা ডেস্ক
ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত, আহত ৩

স্টাফ রিপোর্টার।।

ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নায়েক নাজমুল ও কনস্টেবল (২২১) নাসিরুদ্দিন নামে দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। শুক্রবার (১৭ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পুকুরিয়া বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটে।

 

নিহত ও আহত পুলিশের সদস্যরা সবাই ভাঙ্গা হাইওয়ে থানায় কর্মরত। আহত পুলিশ সদস্যরা হলেন কনস্টেবল (১২১) ইব্রাহিম সর্দার, কনস্টেবল (১১৯) জাকির হোসেন, কনস্টেবল (৫৩৪) মিথোয়াইচিং মার্মা। ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক আবদুল্লাহ হেল বাকি ঘটনার সততা নিশ্চিত করেন।

 

তিনি জানান, ভোরে ভাঙ্গা হাইওয়ে থানার পাঁচ জন পুলিশ সদস্য সিএনজিচালিত অটোরিকশাযোগে বাৎসরিক ফায়ারিং এ অংশগ্রহণ করার উদ্দেশে ফরিদপুর যাওয়ার পথিমধ্যে ঢাকা-বরিশাল মহাসড়কের  ভাঙ্গা উপজেলার পুকুরিয়া বাসস্ট্যান্ডের কাছে তাদের বহনকারী অটোরিকশাটি অজ্ঞাত গাড়ির সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে অটোরিকশায় থাকা  নায়েক নাজমুল ও কনস্টেবল নাসিরুদ্দিন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং অপর তিন জন পুলিশ সদস্য গুরুতর আহত হন।

 

আহতদের উদ্ধার করে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।উপপরিদর্শক আবদুল্লাহ হেল বাকি আরও জানান, এ ঘটনার পরে মাদারীপুর হাইওয়ে রিজিওনের পুলিশ সুপার শাহিনুর আলম খান (অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

আরও পড়ুন: অবরোধে কক্সবাজারে পর্যটন ব্যবসায় ধস, ক্ষতি হাজার কোটি টাকা

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net