শুক্রবার, মে ২৪, ২০২৪

ভেন্টিলেটর দিয়ে পালানোর সময় ধরা পুলিশের হাতে

অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হৃদয় বাড়ির ভেন্টিলেটর দিয়ে পালানোর চেষ্টা করে।

by ঢাকাবার্তা ডেস্ক
Police Catches Blackmailer through ventillator

স্টাফ রিপোর্টার।।

দিনাজপুরে ভেন্টিলেটর দিয়ে পালানোর সময় আটক হয়েছে এক যুবক; যাকে অপহরণকারী বলছে পুলিশ। দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন জানান, সদর উপজেলার শেখহাটি গ্রাম থেকে মাহফুজুল আলম হৃদয় নামের ওই যুবককে গ্রেপ্তার করেন তারা। আটক ২৭ বছর বয়সী হৃদয় একই এলাকার নবীর হোসেনের ছেলে।

ঘটনার বর্ণনায় অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “গত ৬ এপ্রিল আলামিন নামে এক অটোরিকশা চালককে অপহরণ করে তার মোবাইল ফোন থেকে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। “ভিকটিমের পরিবার ওইদিন রাতেই ৪০ হাজার টাকা অপহরণকারীদের নগদ অ্যকাউন্টে দেয়। পরে আরও ৬০ হাজার টাকা দাবি করে অপহরণকারীরা; না দিলে আলামিনকে হত্যার হুমকি দেওয়া হয়। পরে তার পরিবার পুলিশের কাছে অভিযোগ করে।”

তিনি বলেন, “অভিযোগ পেয়ে পুলিশ অপহরণকারীদের নগদ অ্যাকাউন্টের সূত্র ধরে এবং প্রযুক্তি ব্যবহার করে প্রথমে সদর উপজেলার শেখহাটি গ্রামের বুধু রায়ের ছেলে ২০ বছর বয়সী জয় চন্দ্র রায়কে আটক করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী আলামিনকে উদ্ধার এবং তার সহযোগী হৃদয়কে আটক করতে অভিযান চালায়।”

অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হৃদয় বাড়ির ভেন্টিলেটর দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় বাড়ির বাইরে থাকা এক পুলিশ সদস্য তাকে ধরে ফেলে বলে জানান আল মামুন। তিনি বলেন, মুক্তিপণের ৪০ হাজার টাকার মধ্যে ওই দুইজনের কাছ থেকে ৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

 

আরও পড়ুন: উদ্বোধনের ১৩ মাসেও চালু হয়নি রংপুরের শিশু হাসপাতাল

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net