শুক্রবার, মে ২৪, ২০২৪

ময়ূরীর কিশোরী মেয়েকে অশালীন প্রশ্নের কারণেই এফডিসিতে মারামারি

সেই স্বাক্ষাৎকার শেষে নায়িকার ময়ূরীর ছোট মেয়েকে কৌশলে ভিডিও ইন্টারভিউ নিতে মাল্টিমিডিয়া জার্নালিষ্ট কর্মী বরংবার চেষ্টা চালায়। সেটির প্রতিবাদ করতে শিবা সানু মাল্টিমিডিয়া জার্নালিষ্ট কর্মীকে শিল্পী সমিতির স্ট্যাডি রুম থেকে বের হতে বলা হয়।

by ঢাকাবার্তা ডেস্ক
Moyuri Daughter

বিনোদন ডেস্ক।।

 মঙ্গলবার (২৩ এপ্রিল) সদ্য নব নির্বাচিত মিশা-ডিপজল প্যানেলের শপথ গ্রহণ শেষে এফডিসিতে এক অপ্রীতিকর ঘটনা ঘটে। সেখানে সাংবাদিকদের সঙ্গে চলচ্চিত্রের ফাইটের লোকজনের হাতাহাতির সৃষ্টি হয়। সেখানে প্রত্যক্ষ দোষীরা জানায়, মূলত একটি জাতীয় দৈনিকের মাল্টিমিডিয়া জার্নালিষ্ট কর্মী মিথুন আল মামুনের  ময়ূরীর কিশোরী মেয়েকে এক অশালিন প্রশ্নে ক্ষিপ্ত হন খল অভিনেতা শিবা সানু। তার আগে নায়িকা ময়ূরীর ভিডিও স্বাক্ষাৎকার নিতে দেখা যায় তাকে। সেই স্বাক্ষাৎকার শেষে নায়িকার ময়ূরীর ছোট মেয়েকে কৌশলে ভিডিও ইন্টারভিউ নিতে মাল্টিমিডিয়া জার্নালিষ্ট কর্মী বরংবার চেষ্টা চালায়। সেটির প্রতিবাদ করতে শিবা সানু মাল্টিমিডিয়া জার্নালিষ্ট কর্মীকে শিল্পী সমিতির স্ট্যাডি রুম থেকে বের হতে বলা হয়।

মামুনের কিছু সাংবাদিকতার অশালিন আচরণে ক্ষিপ্ত হন শিবা সানু এবং বের করে জসীম ফ্লোরের সামনে ইউটিউবার নাকি সাংবাদিক প্রশ্নের সময় সেই মাল্টিমিডিয়া জার্নালিষ্ট কর্মীকে ধাক্কা দেন। এরপর বাকী গণমাধ্যম কর্মী তাকে ইউটিউবার না বলে সম্মোধন করায় তিনি শান্ত হন। এক পর্যায়ে গণমাধ্যমকর্মীরা শিবা সানুর উপর চড়াও হন এবং তাকে লাঞ্চিত করার পায়তারা করেন। এমনকি কয়েকজন ফাইটারের লোকজনকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিতে দেখা যায়। ঠিক তখনই ফাইটারের লোকজনের সঙ্গে গণমাধ্যমকর্মীদের মধ্যে হাতাহাতির সৃষ্টি হয়। সেখানে দু-পক্ষের বেশকিছু লোকজন আঘাত প্রাপ্ত হন।

পরে বিষয়টি বর্তমান পদে থাকা জয় চৌধুরী মিমাংসা করতে আসলে গণমাধ্যমকর্মীরা তার উপর চড়াও হতে দেখা যায়। ক্ষিপ্ত হতে দেখা যায় জয় চৌধুরীকে।  পরবর্তীতে হাতাহাতির ঘটনা চলে আসে শিল্পী সমিতির পাশের বাগানে এবং দু-পক্ষের মধ্যে বেশ চেয়ার ছুড়াছুড়ির ঘটনা ঘটতে দেখা যায়। বিষয়টি বাকী গণমাধ্যমকর্মী মিমাংসার করতে গেলে কোন পক্ষ তা মানতে রাজি হননি। পরে প্রযোজক পরিচালক মোঃ ইকবাল এবং বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগর গণমাধ্যমকর্মীর সঙ্গে আপোষ মিমাংসা করতে গেলে তাদেরকে উদ্দেশ্যে করে পানি ছুঁড়ে মারতে দেখা যায়।

তবে বিভিন্ন গণমাধ্যমে দেয়া মিথুনের ভাষ্যে জানা যায়, তিনি দীর্ঘদিন এফডিসিতে সংবাদ সংগ্রহ করতে যান। সংবাদ সংগ্রহ করতে নায়িকা ময়ূরীর মেয়েকে ইন্টারভিউ নিতে যান। সেখানে খল অভিনেতা শিবা সানু তার সঙ্গে খারাপ আচারণ করেন। বিষয়টি মিমাংসা করার জন্য অন্য গণমাধ্যমকর্মীরা গেলে ফাইটারের কিছু লোকজন তাদের উপর অপরিকল্পিত আচারণ করেন এবং চেয়ার দিয়ে মারধর করেন। এতে তিনি সুষ্ঠ বিচারের দাবি জানিয়েছেন। তার পিঠে বেশ কিছু জায়গায় তিনি আঘাত পাওয়ার কথাও জানান তিনি।

এরপর জয় চৌধুরীকে গণমাধ্যমকর্মীরা ডেকে একটি স্বাক্ষাৎকার নিতে গেলে পরবর্তীতে আবার ক্ষিপ্ত হয়ে তার দিকে চড়াও হবার ঘটনা ঘটতে দেখা গেছে। তবে এ বিষয় নিয়ে জয় চৌধুরী কোন কথা বলতে রাজী হয়নি। তবে বর্তমান কমিটির সঙ্গে গণমাধ্যমের সামনে মূল ঘটনার বিষয়টি নিয়ে কথা বলার আশ্বাস দিয়েছেন তিনি।

এ নিয়ে দু-পক্ষের মধ্যে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠনের খবর পাওয়া যায়। আগামী ২৪ ঘন্টার মধ্যে এর সুষ্ঠ সমাধানের জন্য সিনিয়র বিনোদন সাংবাদিক লিমন আহমেদ এর মাধ্যমে মিশা-ডিপজল পরিষদের কাছে গেলে তারাও তাদের সঙ্গে তদন্ত স্বরূপ সুষ্ঠ বিচারের আশ্বাস দিয়েছেন। এর আগেও এফডিসির প্রযোজক সমিতির সামনে মিথুন আল মামুনের সঙ্গে প্রযোজক ইকবালের ছবির মহরতে এক সহকারী পরিচালকের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটতে দেখা গেছে। পরে প্রযোজক ইকবাল নিজে এসে সেটির মিমাংসা করেন।

 

আরও পড়ুন: এফডিসিতে সাংবাদিকদের মারধর করলেন অভিনয়শিল্পীরা

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net