শুক্রবার, মে ২৪, ২০২৪

মহাখালীর পেট্রোল পাম্পে আগুন: দগ্ধ আট জনের মধ্যে ৪ জনই চলে গেলেন

সুমনের শরীরের ৩৫ শতাংশ এবং মাসুমের ৬০ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানান তিনি। সুমন পেট্রোল পাম্পটিতে ক্যাশিয়ার হিসেবে কাজ করতেন

by ঢাকাবার্তা ডেস্ক
মহাখালীর পেট্রোল পাম্পে আগুন: দগ্ধ আট জনের মধ্যে ৪ জনই চলে গেলেন

স্টাফ রিপোর্টার।।

ঢাকার মহাখালীতে রয়েল ফিলিং স্টেশনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে লাগা আগুনে দগ্ধ আরও দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাদেরকে নিয়ে এই দুর্ঘটনায় চার জনের মৃত্যু হল। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, সোমবার সকাল ৭টার দিকে চিকিৎসাধীন আমির হোসেন সুমন (৩২) এবং ১১টার দিকে মো. মাসুম (২৫) মারা যান।

সুমনের শরীরের ৩৫ শতাংশ এবং মাসুমের ৬০ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানান তিনি। সুমন পেট্রোল পাম্পটিতে ক্যাশিয়ার হিসেবে কাজ করতেন। ঢাকার নাখালপাড়ায় ভাড়া বাসায় থাকতেন তিনি। তার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ষোল দানা গ্রাসে। এর আগে রোববার মারা যান ওই পাম্পেরই মেকানিক মো. সালাউদ্দিন, তার গ্রামের বাড়ি ফেনীর নুরপুর উপজেলায়। সালাউদ্দিনের শরীরে ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানান চিকিৎসক তরিকুল ইসলাম।

চিকিৎসাধীনদের মধ্যে সুমন এবং সালাউদ্দিনকে হাসাপাতালের আইসিইউতে রাখা হয়েছিল।  এর আগে বুধবার রাতে দুর্ঘটনার পরদিনই বৃহস্পতিবার প্রকৌশলী আবুল খায়ের গাজী মারা যান। বর্তমানে বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন দগ্ধ হওয়া আরও চার জন। তারা হলেন- মোহাম্মদ মামুন (৩০), মো. রানা (৩০), কামাল আবেদিন (৫০) এবং জীবন (২১)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেছেন, তিনজনের মরদেহ মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হবে। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে রয়েল ফিলিং স্টেশনের একটি কক্ষে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে অফিস কক্ষে আগুন লেগে যায় এবং আট জন দগ্ধ হন। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

 

আরও পড়ুন: মানিকনগরে একুশে এক্সপ্রেস বাসে আগুন

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net