বুধবার, মে ২২, ২০২৪

মহাসড়কে ছিনতাই করা দুই পুলিশ রিমান্ডে

গ্রেফতার দুই কনস্টেবল মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানায় কর্মরত। তাদের একজন টাঙ্গাইলের বাসাইল উপজেলার মিরিকপুর গ্রামের কৈলা রাজবংশীর ছেলে রিপন রাজবংশী (২৮) ও সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কোদালিয়া গ্রামের ময়নাল হকের ছেলে মো. মহসিন মিয়া

by ঢাকাবার্তা ডেস্ক
মহাসড়কে ছিনতাই করা দুই পুলিশ রিমান্ডে

স্টাফ রিপোর্টার।।

টাঙ্গাইলের মির্জাপুরে মহাসড়কে ছিনতাইকালে দুই কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৫ মার্চ) তাদের আদালতে পাঠালে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে মির্জাপুর থানার ওসি মো. রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রবিবার রাত পৌনে ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার ধেরুয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুই কনস্টেবল মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানায় কর্মরত। তাদের একজন টাঙ্গাইলের বাসাইল উপজেলার মিরিকপুর গ্রামের কৈলা রাজবংশীর ছেলে রিপন রাজবংশী (২৮) ও সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কোদালিয়া গ্রামের ময়নাল হকের ছেলে মো. মহসিন মিয়া (৩১)। এ ঘটনার পর মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান তাদের সাময়িকভাবে বহিষ্কার করেছেন বলে একটি সূত্র জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাত পৌনে ১০টার দিকে মধুপুরের মমিনপুর গ্রামের বাসিন্দা পিকআপভ্যান চালক মো. রানা মিয়া ঢাকা থেকে টাঙ্গাইলের দিকে আসছিলেন। মহাসড়কের ধেরুয়া এলাকায় পুলিশের পোশাক পরে রিপন রাজবংশী ও মহসিন মিয়া গাড়ি থামিয়ে চালকদের কাছ থেকে টাকা নিচ্ছিলেন। একপর্যায়ে রানা মিয়ার পিকআপভ্যানকে সিগনাল দিলে তিনি সামনের দিকে এগোতে থাকেন।

একপর্যায়ে তারা মোটরসাইকেল নিয়ে রানা মিয়ার গাড়ি থামায়। তার কাছে জাল টাকা আছে বলে দাবি করেন। পরে তারা পিকআপ চালকের কাছে থাকা সাড়ে ১১ হাজার টাকা ছিনিয়ে নেন। তার আত্মচিৎকারে স্থানীয়রা দেওহাটা পুলিশ ফাঁড়িকে জানান। পরে পুলিশ গিয়ে রিপন ও মহসিনকে আটক করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা নিজেদের পুলিশ সদস্য হিসেবে পরিচয় দেন।

এ সময় তাদের কাছ থেকে ৩০ হাজার টাকা, পুলিশের ইউনিফর্ম, একটি হ্যান্ডকাপ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় পিকআপচালক রানা বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করলে পুলিশ সোমবার তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়। টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহমেদ বলেন, তাদেরকে মির্জাপুর বঙ্গবন্ধু সেতু আমলি আদালতে আনা হয়। পরে বিচারক মনিরুল ইসলাম তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। মির্জাপুর থানার ওসি মো. রেজাউল করিম জানান, তাদের দুই দিনের রিমান্ডে আনা হয়েছে।

 

আরও পড়ুন: নওগাঁ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net