বুধবার, মে ২২, ২০২৪

মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ, লাশের পাশে জন্মদিনের কেক

যশোরের ওই নারী তার মেয়েকে জোর করে টেনে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

by ঢাকাবার্তা ডেস্ক
মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ, লাশের পাশে জন্মদিনের কেক

স্টাফ রিপোর্টার।।

যশোর সদর উপজেলায় ১২ বছরের মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক নারী আত্মহত্যা করেছেন। লাশের পাশে জন্মদিনের কেক, মোবাইল ফোন ও দুটি ভ্যানিটি ব্যাগ পাওয়া গেছে। সোমবার দুপুর পৌনে ৩টার দিকে সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের পোলতাডাঙ্গা গ্রামের শ্মশান ঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম হোসেন।

নিহতরা হলেন- ঘটনাস্থলের পাশের বড় হৈবতপুর গ্রামের প্রয়াত মোকসেদ আলীর মেয়ে লাকি বেগম (৩৫) ও তার মেয়ে সুমাইয়া খাতুন মিম। এসআই সেলিম হোসেন জানান, লাকি বেগমের সঙ্গে তার স্বামীর বিচ্ছেদ হয়েছিল। তবে কী কারণে তারা আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। মরদেহের পাশ থেকে একটি জন্মদিনের কেক, একটি মোবাইল ফোন ও দুটি ভ্যানিটি ব্যাগ পাওয়া গেছে।

খবর পেয়ে রেলওয়ে পুলিশ দুজনের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে বলে জানান তিনি। প্রত্যক্ষদর্শী সাখাওয়াত হোসেন জানান, সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি এ পথ দিয়ে যাওয়ার সময় লাকি তার মেয়েকে জোর করে টেনে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন। লাকি বেগমের ছোট বোন রোজিনা খাতুন জানান, লাকি সকালে ডাক্তার দেখাতে যশোর শহরে যান। পরে লাকির মোবাইল ফোন থেকে জানানো হয়, লাকি ও তার মেয়ে ট্রেনে কাটা পড়ে মারা গেছেন।

রোজিনা খাতুন বলেন, লাকির দুই জায়গায় বিয়ে হয়েছিল। বর্তমানে তিনি স্বামী পরিত্যক্ত ছিলেন।

 

আরও পড়ুন: খুলনায় ধর্ষণের অভিযোগ করা তরুণীকে হাসপাতাল চত্বর থেকে অপহরণ

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net