মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

যৌতুকের জন্য মারধরের অভিযোগ, মৌসুমী মৌ’র স্বামীর জামিন

মৌসুমী মৌ অভিযোগ করেন, আরিফ বিল্লাহ তাঁর কাছ থেকে বিভিন্ন সময়ে ৭ লাখ ৯৫ হাজার টাকা নিয়েছেন।

by ঢাকাবার্তা
বিয়ের ছবিতে মৌসুমী মৌ ও আরিফ বিল্লাহ

স্টাফ রিপোর্টার ।।

২০২৩ সালের ২০ অক্টোবর আরিফ বিল্লাহর সঙ্গে মডেল ও টিভি উপস্থাপিকা মৌসুমী মৌ পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন। আরিফ পেশায় একজন কোচিং শিক্ষক। বিয়ের ছয় মাস না পেরোতেই স্বামী আরিফ বিল্লাহর বিরুদ্ধে যৌতুক আইনে মামলা করেন মৌসুমী মৌ। আজ বুধবার (২৯ মে) আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন আরিফ বিল্লাহ।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হকের আদালত মামলার শুনানি শেষে এ আদেশ দেন। আরিফ বিল্লাহর পক্ষে জামিন শুনানি করেন সুপ্রিম কোর্টের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার ও মো. বাহাউদ্দিন আল ইমরান।

শুনানিতে আরিফ বিল্লাহর আইনজীবীরা বলেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যকার স্বাভাবিক লেনদেনকে যৌতুক হিসেবে তুলে ধরা হয়েছে। টাকাগুলো ধার হিসেবে নেওয়া হয়েছিল। মোট টাকার বড় একটি অংশ পরিশোধও করা হয়েছে।’

মৌসুমী মৌ

মৌসুমী মৌ

অন্যদিকে, মৌসুমী মৌ দেশে না থাকায় আদালতে উপস্থিত হতে পারেননি। তাই মৌয়ের পক্ষে সময় আবেদন করেন তাঁর আইনজীবী এ এন এম গোলাম জিলানী।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হকের আদালত ১ হাজার টাকা মুচলেকায় আরিফ বিল্লাহর জামিনের আদেশ দেন। জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন প্রশান্ত কুমার কর্মকার।

মৌসুমী মৌ

মৌসুমী মৌ

মামলায় মৌসুমী মৌ অভিযোগ করেন, আরিফ বিল্লাহ তাঁর কাছ থেকে বিভিন্ন সময়ে ৭ লাখ ৯৫ হাজার টাকা নিয়েছেন, যা যৌতুকের টাকা হিসেবে দাবি করা হয়েছে। একই সঙ্গে যৌতুকের টাকার জন্য আরিফ তাঁকে মারধর করেছেন বলেও অভিযোগ করেন মৌ।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net