শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

রাজধানীর গুলশানে বহুতল ভবনে কিশোরী গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

পান্না শাহজাদপুর এলাকায় ওই ভবনে দশম তলায় একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত

by ঢাকাবার্তা ডেস্ক
রাজধানীর গুলশানে বহুতল ভবনে কিশোরী গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

রাজধানীর গুলশানের শাহজাদপুর এলাকায় একটি ভবনে এক কিশোরী গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ জানিয়েছে, ওই গৃহকর্মীর নাম পান্না খাতুন (১৪)। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন ইব্রাহিম হোসেন ও জাকির হোসেন নামের দুই যুবক। তাঁদের গুলশান থানায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।আজ সন্ধ্যায় ইব্রাহিম হোসেন গণমাধ্যমকে জানান, পান্না শাহজাদপুর এলাকায় ওই ভবনে দশম তলায় একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত। আর ইব্রাহিম হোসেন ওই বাসার বাবুর্চি। আজ দুপুরে অনেকক্ষণ ধরে পান্নার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে ওই কিশোরীকে ভবনের পঞ্চম তলার বর্ধিত অংশে (শেড) অচেতন অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে উদ্ধার করে তাকে হাসপাতালে নেওয়া হয়।

পান্নার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, ঢাকা মেডিকেলের চিকিৎসকেরা পান্নাকে পরীক্ষা–নিরীক্ষার পর সন্ধ্যা সোয়া ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী আজ রাতে গণমাধ্যমকে বলেন, ওই ভবনের আরেক গৃহকর্মী জানিয়েছেন, পান্না দশম তলার বারান্দা থেকে নিচে লাফিয়ে পড়লে পঞ্চম তলার শেডে আটকে যায়। ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে জানা গেছে। এর পেছনের কারণ জানতে ওই বাসার দুই কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

আরও পড়ুনঃ বৃষ্টি কমবে কবে, তাপমাত্রা কেমন হবে, জানাল আবহাওয়া অফিস

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net