বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

রাজনৈতিক কারণে বাবাকে হত্যা করা হয়েছে : ডরিন

by ঢাকাবার্তা
মুমতারিন ফেরদৌস ডরিন

স্টাফ রিপোর্টার ।। 

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের হত্যাকাণ্ডের পেছনে রাজনৈতিক কোন্দল থাকার কথা জানিয়েছেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ বিষয়ে বিস্তারিত জানান।

মুমতারিন ফেরদৌস ডরিন জানান, তার পিতার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে এবং যথেষ্ট প্রমাণের ভিত্তিতেই তাদের আটক করা হয়েছে। ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের দুই নেতা, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক কাজী কামাল আহমেদ গ্যাস বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। ডরিন আরও বলেন, এই হত্যাকাণ্ডের পেছনে রাজনৈতিক কোন্দল রয়েছে এবং দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

গত ১৩ই মে কলকাতার নিউটাউনের সঞ্জিবা গার্ডেনের একটি ফ্ল্যাটে এমপি আনারকে খুন করা হয় এবং তার লাশ টুকরো টুকরো করে ফেলা হয়। এ ঘটনায় পুলিশ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে। তবে এখনও হত্যার রহস্য পুরোপুরি উদঘাটন হয়নি।

ডরিন বলেন, তিনি আশাবাদী যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই হত্যার সুষ্ঠু বিচার করবেন এবং দোষীদের সর্বোচ্চ শাস্তির আওতায় আনবেন। এ ঘটনায় চাঞ্চল্যকর তথ্যগুলো ধীরে ধীরে সামনে আসছে এবং জনগণ সত্য উন্মোচনের অপেক্ষায় রয়েছে। জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান এবং সদস্যরাসহ বিভিন্ন জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন, যারা সকলেই দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net